ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

প্রধানমন্ত্রীর অনুদান পেলেন অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ৩৩ দোকান মালিক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩০ ঘণ্টা, নভেম্বর ৯, ২০২২
প্রধানমন্ত্রীর অনুদান পেলেন অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ৩৩ দোকান মালিক

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার তহা বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ৩৩ দোকান মালিক প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনুদানের চেক পেয়েছেন।

বুধবার (০৯ নভেম্বর) বিকেলে চাঁপাইনবাবগঞ্জ জেলা শহরের ওয়ালটন মোড়স্থ জেলা আওয়ামী লীগ অফিসে এসব চেক হস্তান্তর করা হয়।

জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. জিয়াউর রহমানের সভাপতিত্বে চেক বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন জেলা আ. লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি আব্দুল ওদুদ।

অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর অনুদানের ৩৩ জন দোকান মালিকের মাঝে মোট ৫৯ লাখ টাকার চেক বিতরণ করা হয়েছে। এর মধ্যে সাতজনকে ১ লাখ টাকা করে এবং ২৬ জনকে ২ লাখ টাকা করে দেওয়া হয়েছে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনের সংসদ সদস্য ডা. শামিল উদ্দিন আহমেদ শিমুল, জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও চাঁপাইনবাবগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সাবেক সভাপতি আলহাজ্ব এরফান আলী, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মোখলেসুর রহমান, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. গোলাম রাব্বানী ও যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক শরিফুল ইসলাম।  

সেখানে আরও উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের সাবেক পরিচালক শহিদুল ইসলাম, জেলা আ. লীগের উপ দপ্তর ও প্রচার সম্পাদক মনিরুল ইসলাম, জেলা যুবলীগ ও ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সাংবাদিক শহিদুল হুদা অলকসহ আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মী এবং ক্ষতিগ্রস্ত দোকান মালিকরা।

উল্লেখ্য, চলতি বছরের ২২ জুলাই চাঁপাইনবাবগঞ্জ জেলা শহরের পুরাতন তহা বাজারে অগ্নিকাণ্ডে দোকানগুলো পুড়ে যায়। ফায়ার সার্ভিসের ছয়টি ইউনিটের আড়াই ঘণ্টার প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। আনুমানিক বিকেল সাড়ে ৪টার দিকে একটি কাপড়ের দোকান থেকে এই আগুনের উৎপত্তি হয় বলে জানা যায়।

বাংলাদেশ সময়: ২০২৯ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।