ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

উল্লাপাড়ায় রেললাইনের পাশে পড়েছিল শিক্ষার্থীর মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৩ ঘণ্টা, নভেম্বর ৯, ২০২২
উল্লাপাড়ায় রেললাইনের পাশে পড়েছিল শিক্ষার্থীর মরদেহ সংগৃহীত ফাইল ছবি

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার দুর্গানগর ইউনিয়নের বামনাগ্রাম হাটখোলা এলাকায় রেললাইনের পাশ থেকে তাসজিদ হাসান অনিক ওরফে নাঈম (২০) নামে এক কলেজছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (৯ নভেম্বর) সকালে সিরাজগঞ্জ-ঈশ্বরদী রেললাইনের পাশ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

 

নিহত তাজজিদ হাসান সিরাজগঞ্জ পৌর এলাকার কালিবাড়ি মহল্লার আব্দুল মমিনের ছেলে। তিনি জেলা সদর উপজেলার বাগবাটি আব্দুল্লাহ আল মাহমুদ ডিগ্রি কলেজের শিক্ষার্থী ছিলেন।

সিরাজগঞ্জ বাজার রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন-অর-রশিদ বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, গত সপ্তাহে তাসজিদ হাসান লালমনিরহাট জেলার পাটগ্রামে তার চাচার বাসায় বেড়াতে যান। গতকাল মঙ্গলবার সকাল ১১টার দিকে সেখান থেকে ফেরার পথে তার বাবার সঙ্গে মোবাইলফোনে সর্বশেষ কথা বলেন। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন। বুধবার সকালে উল্লাপাড়ার দুর্গানগর বামনগ্রাম হাটখোলা এলাকায় সিরাজগঞ্জ-ঈশ্বরদী রেললাইনের পাশে যুবকের মরদেহ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয় স্থানীয়রা। পরে সেখান থেকে তাসজিদ হাসানের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। মর্গের প্রতিবেদন দেখে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২০৩২ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।