ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

ফরিদপুরে বিএনপির গণসমাবেশস্থল পরিদর্শনে কেন্দ্রীয় নেতারা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৮ ঘণ্টা, নভেম্বর ৯, ২০২২
ফরিদপুরে বিএনপির গণসমাবেশস্থল পরিদর্শনে কেন্দ্রীয় নেতারা

ফরিদপুর: আগামী ১২ নভেম্বর ফরিদপুরে অনুষ্ঠিত হতে যাওয়া বিএনপির বিভাগীয় গণসমাবেশস্থল পরিদর্শন করছেন বিএনপি ও সহযোগী সংগঠনের নেতারা। ফরিদপুর পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের কোমরপুর আব্দুল আজিজ ইনস্টিটিউটে এ গণসমাবেশের অনুমতি দিয়েছে প্রশাসন।

মঙ্গলবার (০৮ নভেম্বর) থেকে গণসমাবেশস্থল প্রস্তুতের কাজ শুরু হয়েছে। বুধবার (০৯ নভেম্বর) সেখানে মঞ্চ ও আলোকসজ্জার কাজ করা হয়। এছাড়া ব্যানার ও ফেস্টুনে সাজানো হয়েছে সমাবেশের আশেপাশের স্থান। এদিন সকাল থেকেই বিএনপি ও সহযোগী সংগঠনের নেতারা সেখানে কাজের অগ্রগতি দেখতে দফায় দফায় পরিদর্শনে যাচ্ছেন।

বুধবার বিকেলে ফরিদপুর বিভাগীয় সমাবেশের ভেন্যু পরিদর্শন করেন বিএনপির ভাইস চেয়ারম্যান এ জেড এম ডা. জাহিদ হোসেনের নেতৃত্বে একটি দল।

এ সময় সেখানে উপস্থিত ছিলেন ফরিদপুর বিভাগীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ রিংকু, কেন্দ্রীয় কৃষক দলের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবুল, কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি সেলিমুজ্জামান সেলিম, বিএনপি'র চেয়ারপার্সনের উপদেষ্টা জহিরুল হক শাহাজাদা মিয়া, কেন্দ্রীয় মহিলা দলের যুগ্ম-সাধারণ সম্পাদক চৌধুরী নায়াবা ইউসুফ, জেলা বিএনপির সদস্য সচিব একে কিবরিয়া স্বপন, জেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক আফজাল হোসেন খান পলাশ, জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক জুলফিকার হোসেন জুয়েল, মহানগর বিএনপির সদস্যসচিব গোলাম মোস্তফা মিরাজ, জেলা যুবদলের সভাপতি রাজিব হোসেন, মহানগর যুবদলের সভাপতি বেনজীর আহমেদ তাবরীজসহ জেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতারা।

সেখানে নেতারা বলেন, ফরিদপুর বিভাগীয় গণসমাবেশকে বাধাগ্রস্ত করার জন্য ফরিদপুর জেলা পরিবহণ মালিক সমিতি ও শ্রমিক ইউনিয়নকে ব্যবহার করে সরকার ধর্মঘট ডেকেছে। কিন্তু কোনো সমাবেশেই পরিবহন বন্ধ করে লোক সমাগম বন্ধ করা যায়নি, ফরিদপুরেও যাবে না। ফরিদপুরের সমাবেশে লক্ষাধিক লোকের সমাগম হবে বলে তারা আশা ব্যক্ত করেন।

বাংলাদেশ সময়: ২০৫৪ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।