ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

ভ্যান থেকে ছিটকে পড়ে ট্রাকের চাকায় পিষ্ট সিটি কর্পোরেশনের পরিচ্ছন্নতা কর্মী

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৩ ঘণ্টা, নভেম্বর ১০, ২০২২
ভ্যান থেকে ছিটকে পড়ে ট্রাকের চাকায় পিষ্ট সিটি কর্পোরেশনের পরিচ্ছন্নতা কর্মী সেকান্দার আলীর মরদেহ নেওয়া হচ্ছে মর্গে। ছবি: শাকিল আহমেদ

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় ট্রাকচাপায় সেকান্দার আলী (৫০) নামের দক্ষিণ সিটি করপোরেশনের অস্থায়ী এক পরিচ্ছন্নতা কর্মীর মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (১০ নভেম্বর) সকাল পৌনে ৮টার দিকে যাত্রাবাড়ী-ডেমরা রোডের ড. মাহবুবুর রহমান মোল্লা কলেজ সংলগ্ন রাস্তায় এ দুর্ঘটনা ঘটে।

 

যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, সকালে একটি তিন চাকার ভ্যানে করে কাজে যাচ্ছিলেন সেকেন্দার। ভ্যানের পেছনে বসাছিলেন সেকেন্দার। তখন পেছন থেকে ট্রাক ভ্যানটিকে ধাক্কা দেয়। এতে সেকেন্দার ভ্যান থেকে ছিটকে পড়ে ওই ট্রাকের চাকার নিচে পড়ে পিষ্ট হন। খবর পেয়ে পুলিশ মরদেহটি উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

তিনি আরও জানান, ট্রাকচালক ও হেলপারকে ডেমরা থানা পুলিশ আটক করেছে বলে খবর পেয়েছি। বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে।

এদিকে সেকান্দারের সহকর্মী বাদশা মিয়া জানান, সেকেন্দারের বাড়ি গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায়। সেকেন্দার ধলপুর পোড়া বস্তিতে থাকতেন। অস্থায়ী দক্ষিণ সিটি কর্পোরেশনের পরিচ্ছন্ন কর্মীর কাজ করতেন। সকালে একটি ভ্যান নিয়ে কাজের উদ্দেশ্যে ডেমরা স্টাফ কোয়ার্টারের দিকে যাচ্ছিলেন তারা। ভ্যানটি চালাচ্ছিলেন বাদশা। বাম পাশে বসাছিলেন নুরুল ইসলাম নামে একজন এবং ডান পাশে বসাছিলেন সেকান্দার। তখন পেছন থেকে ট্রাকটি ভ্যানে ধাক্কা দিলে সেকান্দার রাস্তায় ছিটকে পড়ে যান। পরে ওই গাড়ির চাকা তার মাথার ওপর দিয়ে চলে যায়।

বাংলাদেশ সময়: ১২০৫ ঘণ্টা, নভেম্বর ১০, ২০২২
এজেডএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।