ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মতলবে ব্যবসায়ীকে কুপিয়ে পৌনে দুই লাখ টাকা ছিনতাই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৩ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০২২
মতলবে ব্যবসায়ীকে কুপিয়ে পৌনে দুই লাখ টাকা ছিনতাই আহত ব্যবসায়ী মো. সোলেমান বকাউল।

চাঁদপুর: চাঁদপুরের মতলব উত্তর উপজেলার চরাঞ্চলে মো. সোলেমান বকাউল (৪০) নামে এক ব্যবসায়ীকে কুপিয়ে তার কাছে থাকা ১ লাখ ৮৭ হাজার টাকা এবং মোবাইল ফোন ছিনিয়ে গেছে ছিনতাইকারীরা।  

রোববার (১৩ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার এখলাছপুর ইউনিয়নের দক্ষিণ বোরোরচর এলাকায় এ ঘটনা ঘটে।

আহত ব্যবসায়ী সোলেমান বকাউল সদর উপজেলা রাজারাজেশ্বর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের বকাউল বাড়ির নূর মো. বকাউলের ছেলে। তিনি মৌসুমি বিভিন্ন পণ্যের ব্যবসা করেন। বর্তমানে তিনি চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের সার্জারি বিভাগে চিকিৎসাধীন রয়েছেন।

আহত সোলেমান বকাউল জানান, পেশায় তিনি একজন ব্যবসায়ী। ব্যবসার পাওনা টাকা আনতে দক্ষিণ বোরোরচর এলাকায় যান। রাতে শ্বশুরবাড়ি থেকে রোববার সকালে ব্যবসার টাকা নিয়ে ফেরার পথে স্থানীয় সন্ত্রাসী শামীম ও বাহাদুরের নেতৃত্বে ১০-১২ জনের একটি সংঘবদ্ধ দল তার ওপর অতর্কিত হামলা চালায় এবং নগদ টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায়।

সন্ত্রাসীরা দেশীয় অস্ত্র দিয়ে তার মাথায়, হাতে এবং পিঠসহ শরীরের বিভিন্ন জায়গায় কুপিয়ে যখম করে। এসময় তার চিৎকার শুনে স্থানীয়রা ছুটে এলে সন্ত্রাসীরা দ্রুত পালিয়ে যায়। পরে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতাল নিয়ে যায়।

চাঁদপুর সরকারি হাসপাতলের আবাসকি মেডিকেল অফিসার (আরএমও) আসিবুল আহসান জানান, আহতের মাথায়, হাতে এবং পিঠে ধারালো অস্ত্র দিয়ে যখম করা হয়েছে। ক্ষতস্থানে সেলাই করে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত ব্যবসায়ী সোলেমান বকাউলের ছোট ভাই ইউছুফ বকাউল বাংলানিউজকে বলেন, আমার ভাই একজন খেটে খাওয়া মানুষ। তিনি সৎভাবে ব্যবসা করে জীবিকা নির্বাহ করেন। আজকে ব্যবসার টাকা নিয়ে ফেরার পথে সন্ত্রাসীরা তাকে কুপিয়ে হত্যার চেষ্টা করেছে। তারা আমার ভাইয়ের সঙ্গে থাকা টাকা ও মোবাইল ফোন নিয়ে গেছে। এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে মামলা করা হবে।

বাংলাদেশ সময়: ১৮৫২ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।