ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

স্বামীর আত্মহত্যার ১২ দিন পর স্ত্রীর আত্মহনন!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫১ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২২
স্বামীর আত্মহত্যার ১২ দিন পর স্ত্রীর আত্মহনন!

জামালপুর: জামালপুরের সরিষাবাড়িতে প্রেমের সম্পর্ক থেকে বিয়ের বিষয়টি পরিবার মেনে না নেওয়ায় স্বামীর আত্মহত্যার ১২ দিন পর স্ত্রীরও গলায় ফাঁস দিয়ে আত্মহননের ঘটনা ঘটেছে।

শনিবার (১৯ নভেম্বর) দুপুরে উপজেলা মহাদান ইউনিয়নে বিলবালিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

মাহাদান ইউনিয়নের সংশ্লিষ্ট ইউপি সদস্য জাহাঙ্গীর আলম সোহরাব বিষয়টি নিশ্চিত করেন।

নিহত গৃহবধূ শিফা আক্তার মহাদান ইউনিয়নের বিলবালিয়া গ্রামের জাহাঙ্গীর হোসেনের মেয়ে।

স্থানীয়রা জানান, উপজেলার বিলবালিয়া গ্রামে প্রতিবেশী জাহাঙ্গীর হোসেনের মেয়ে শিফা আক্তারের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে মনসুর মিয়ার। শুরু থেকেই এ সম্পর্ক মেনে নিতে আপত্তি করে আসছিল মনসুর ও শিফার পরিবার। পরে পরিবারের মতের বাইরে গিয়ে ২০২১ সালে শিফা আক্তারকে বিয়ে করেন মনসুর। এ নিয়ে ছেলের সঙ্গে মায়ের প্রায়ই ঝগড়াবিবাদ লেগেই থাকতো। এ জন্য প্রায় সময় শিফা তার বাবার বাড়িতে থাকতেন।

পরিবারের দাবি, এ নিয়ে মানসিক বিষাদগ্রস্ত হয়ে পড়ে মনসুর। এক পর্যায়ে গত ৮ নভেম্বর বিকেলে আত্মহত্যা করেন তিনি।

এদিকে স্বামীর মৃত্যু মেনে নিতে না পারায় শনিবার সকালে শিফা তার  নানা বাড়ির ধর্নার সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

সরিষাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) বশির আহমেদ বাংলানিউজকে জানান, আত্মহত্যার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। সুরতহাল প্রতিবেদন তৈরি করে অভিযোগের ভিত্তিতে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২০৪৯ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।