ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

১০ দিনের নবজাতক বিক্রি করে দিলেন বাবা!

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০২ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২২
১০ দিনের নবজাতক বিক্রি করে দিলেন বাবা!

রাজশাহী: রাজশাহী মহাগরীতে বাবার বিরুদ্ধে নবজাতক শিশু বিক্রির অভিযোগ উঠেছে। অভিযুক্ত বাবার নাম রহিদুল ইসলাম।

 রোববার (২০ নভেম্বর) সকাল সাড়ে ৯টায়  পুলিশকে ফোন করে অভিযোগ করেন শিশুটির মা জান্নাতুন বেগম। খবর পেয়ে মহানগরীর রাজপাড়া থানা পুলিশ শিশুটিকে আজ দুপুরে উদ্ধার করে।

অবশেষে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার কাঁকনহাট এলাকা থেকে ১০ দিন বয়সের শিশুটিকে উদ্ধার করতে সক্ষম হয় পুলিশ। উদ্ধার অভিযান শেষে দুপুরে রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (এসআই) কাজল নন্দি তথ্যটি নিশ্চিত করেন।

রাজশাহী মহানগরীর এসআই কাজল নন্দি জানান, থানায় ফোন আসার পরই তারা অভিযান শুরু করেন। এর আগে ওই শিশুর বাবাকে জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে তিনি একেক সময় একেক কথা বলেন। সর্বশেষ তিনি জানান যে, নিজের নবজাতকটিকে গোদাগাড়ী থানার কাঁকনহাট এলাকায় বিক্রি করে দিয়েছেন। এরপর থানা পুলিশ ওই নবজাতকটিকে উদ্ধার অভিযান চালান। পরে শিশুটিকে উদ্ধার করতে সক্ষম হন। তারা এখন রাজশাহীর উদ্দেশে রওয়ানা হয়েছেন বলেও জানান।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ওই শিশুর বাবার দাবি তার স্ত্রীর অসুস্থ। সেই অসুস্থতার কারণে ওই নবজাতকটিকে বিক্রি করে দিয়েছিলেন। এরজন্য ২৪ হাজার আবার কখনও ৩০ হাজার টাকা নিয়েছেন বলেও জানান।

টাকার সঠিক পরিমাণ সম্পর্কে থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হবে বলেও জানান-রাজপাড়া থানার এই পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২২
এসএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ