ঢাকা, বুধবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

অটোরিকশায় বাসের ধাক্কা, প্রাণ গেল স্কুল শিক্ষিকার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৬ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২২
অটোরিকশায় বাসের ধাক্কা, প্রাণ গেল স্কুল শিক্ষিকার

চাঁদপুর: চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক সড়কে বাসের ধাক্কায় বিপরীত দিক থেকে আসা সিএনজিচালিত অটোরিকশার যাত্রী নাজমা বেগম (৫৫) নামে এক স্কুল শিক্ষিকা নিহত হয়েছেন।

সোমবার (২১ নভেম্বর) সকাল ১০টার দিকে ওই এলাকার বটতলী নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত নাজমা বেগম শহরের বিষ্ণুদী রোড এলাকার মৃত ফারুক আলমের স্ত্রী। তার গ্রামের বাড়ি সদর উপজেলার শাহমাহমুদপুর ইউনিয়নের শাতহলীতে। তিনি উত্তর শাহতলী জোবাইদা বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষিকা ছিলেন। তার দুই মেয়ে ও এক ছেলে সন্তান আছে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক নয়ন চন্দ্র দাস বাংলানিউজকে বলেন, সকালে তিনি বাসা থেকে স্কুলের উদ্দেশে চাঁদপুর থেকে সিএনজিচালিত অটোরিকশায় রওয়ানা হন। ঘটনাস্থলে পৌঁছালে বোগদাদ পরিবহনের একটি বাস অটোরিকশার পিছন দিক থেকে ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি উল্টে গিয়ে ধুমড়ে-মুছড়ে যায় এবং নাজমা বেগম মারাত্মকভাবে আহত হন। পরে স্থানীয় লোকজন তাকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক নাজমা বেগমকে মৃত ঘোষণা করেন।

চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আবদুর রশিদ বাংলানিউজকে বলেন, ঘটনাস্থল থেকে বোগদাদন পরিবহনের বাস ও অটোরিকশা পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। জড়িত কাউকে আটক করা সম্ভব হয়নি। অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) এর মাধ্যমে মরদেহ পরিবারের কাছে হস্তান্তরের জন্য আইনি প্রক্রিয়া চলছে।

বাংলাদেশ সময়: ১৪১৪ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।