ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

চাঁদা না দেওয়ায় পেঁয়াজ ব্যবসায়ীকে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০২ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২২
চাঁদা না দেওয়ায় পেঁয়াজ ব্যবসায়ীকে হত্যা

পাবনা: পাবনায় চাঁদা না দেওয়ায় আব্দুল করিম প্রামানিক (৬০) নামে এক পেঁয়াজ ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে মনির সরদার (৫০) নামে মূলহোতাকে আটক করেছে।

মঙ্গলবার (২২ নভেম্বর) বিকালে সদরের পৌর এলাকার আরিফপুর হাজিরহাট এলাকায় এ ঘটনা ঘটে।  

নিহত আব্দুল করিম পাবনা সদরের দোগাছি ইউনিয়নের বলরামপুর গ্রামের ঈমান আলীর ছেলে। তিনি পেশায় পেয়াজ ব্যবসায়ী ছিলেন।

অন্যদিকে, আটক মনির সরদার একই ইউনিয়নের আরিফপুর গ্রামের বাদশা সরদারের ছেলে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জুয়েল বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে সঙ্গে সঙ্গে সেখানে পুলিশ ফোর্স পাঠানো হয়। খুন হওয়া ব্যক্তির পরিবার ও স্থানীয়দের বর্ণনা অনুসারে খুনির নাম পরিচয় নিশ্চিত হয়ে তাকে দ্রুত অভিযান চালিয়ে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে কোনও কথা বলেনি। ধারণা করা হচ্ছে, সে মাদকাসক্ত। মানসিক সমস্যাও থাকতে পারে। তবে ঘটনার মূল রহস্য উদঘাটনের জন্য আমরা চেষ্টা করছি। যেহেতু প্রকাশ্যে সকলের সামনেই ঘটনাটি ঘটেছে, তার সঙ্গে অন্য কেউ ছিলো না। ঘটনাটি হাজিরহাট পেঁয়াজের আড়তের পাশেই হয়েছে। খুনি সকাল থেকে একটি ছুরি নিয়ে ঘুরছিলেন বলে জানিয়েছেন স্থানীয়রা।  

ওসি আরও বলেন, এই হত্যাকাণ্ডের ঘটনায় পরিবারের পক্ষ থেকে একটি হত্যা মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। মামলা শেষে আইনগত প্রক্রিয়ার পরে তাকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ২১৪৯ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২২
এমআর/এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ