ঢাকা, সোমবার, ১১ আষাঢ় ১৪৩১, ২৪ জুন ২০২৪, ১৬ জিলহজ ১৪৪৫

জাতীয়

দোকান থেকে ব্যবসায়ীকে তুলে নেওয়ার অভিযোগ 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১৩ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২২
দোকান থেকে ব্যবসায়ীকে তুলে নেওয়ার অভিযোগ 

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়ায় মেহেদী হাসান খোকন নামে এক ফার্নিচার ব্যবসায়ীকে দোকান থেকে তুলে নেওয়ার অভিযোগ উঠেছে। ঘটনার দু‘দিনেও সেই ব্যবসায়ীর কোনো খোঁজ মেলেনি।

বিষয়টি নিয়ে আশুলিয়া থানায় একটি অভিযোগ করেছেন নিখোঁজ  ব্যবসায়ীর স্ত্রী মোরশেদা খাতুন।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) রাতে অভিযোগের বিষয়টি নিশ্চিত করেছেন অভিযোগটির তদন্তকারী কর্মকর্তা আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) নূর মোহাম্মদ।

এর আগে, খোকন  আশুলিয়ার গাজিরচট এলাকার ‘নাম্বার ওয়ান স্মার্ট ফার্নিচার অ্যান্ড ডোর’ নামে একটি দোকানের মালিক। গত মঙ্গলবার (২২ নভেম্বর) সন্ধ্যা ৭টার দিকে দোকান থেকে তাকে টেনে হিঁচড়ে একটি সাদা রঙের গাড়িতে (হায়েস মাইক্রোবাস, নম্বর- গাজিপুর চ-১১-০০১৯) করে নিয়ে যান কয়েকজন। পরে বুধবার (২৩ নভেম্বর) দিনগত রাতে ওই ব্যবসায়ীর স্ত্রী মোরশেদা খাতুন (২৮) আশুলিয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

নিখোঁজ খোকন মানিকগঞ্জের ঘিওর উপজেলার পশ্চিম কলিয়া গ্রামে পান্নু মিয়ার ছেলে। স্ত্রী ও সন্তান নিয়ে তিনি আশুলিয়ার জামগড়া শিমুলতলা এলাকায় ভাড়া বাসায় থেকে নিজের ফার্নিচার ব্যবসা পরিচালনা করতেন।

লিখিত অভিযোগ সূত্রে জানা গেছে, গত ২২ নভেম্বর সন্ধ্যা ৭টার দিকে ছয়-সাতজন অচেনা লোক খোকনকে তার দোকান থেকে ধরে নিয়ে যান। সে সময় দোকানের ম্যানেজার ইউসুফ আলী উপস্থিত ছিলেন। ২৩ নভেম্বর সন্ধ্যা ৭টার দিকে নিজের ব্যক্তিগত মোবাইল ফোন নম্বর থেকে কল করে খোকন তার স্ত্রীকে জানিয়েছেন যে তাকে আটকে রাখা হয়েছে।

মোরশেদা খাতুন বলেন, আমার স্বামীকে তুলে নিয়ে গেছে। আসলে এ বিষয়ে আমি এখন কথা বলতে চাচ্ছি না। থানায় অভিযোগ করেছি। পুলিশ বলেছে, তারা আমার স্বামীকে খুজে বের করে দেবে।  

আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) নূর মোহাম্মদ বলেন, আমি ঘটনাস্থলে গিয়েছি। সিসিটিভি ফুটেজ দেখে কয়েকজন যে তাকে তুলে নিয়ে গেছে তার সত্যতা পেয়েছি। এ মামলা হবে।

এদিকে সেদিন দোকানে থাকা সিসিটিভিতে ধারণকৃত ফুটেজে দেখা গেছে, মাস্ক পরা পাঁচজন যুবক শোরুমে ঢুকে প্রথমে গ্রাহকের মতো আচরণ করেন। কিছুক্ষণ পরেই খোকনকে তারা জোর করে গলা ধরে টেনে বাইরে নিয়ে যান।

বাংলাদেশ সময়: ০১১১ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০২২

এসএফ/এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।