ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

স্কুলের পরিত্যক্ত ঘরে দুই ভাইয়ের মরদেহ, পাশে বিষের বোতল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪১ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২২
স্কুলের পরিত্যক্ত ঘরে দুই ভাইয়ের মরদেহ, পাশে বিষের বোতল

দিনাজপুর: দিনাজপুরের বিরল উপজেলার ভবানীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একটি পরিত্যক্ত ঘর থেকে দুই ভাইয়ের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শিশু দু’টির মরদেহের পাশ থেকে একটি বিষের বোতল উদ্ধার করা হয়েছে।

ঘটনার পর থেকে তাদের বাবা শরিফুল ইসলাম পলতাক্।

স্থানীয়দের কাছে খবর পেয়ে শুক্রবার (২৫ নভেম্বর) সকালে মরদেহ দু’টি উদ্ধার করা হয়।
মৃত দুই শিশু হলো- উপজেলার শংকরপুর ঘোড়ানীর গ্রামের শরিফুল ইসলামের ছেলে রিমন (৭) ও  ইমরান (৩)।  

শিশু দু’টির দাদি উম্মে কুলসুম ও দাদা রফিকুল ইসলাম বলেন, বৃহস্পতিবার রাতে খাওয়ার পর থেকে দুই নাতি নিখোঁজ ছিল। আমরা রাতভর দুই বাচ্চাকে খোঁজাখুঁজি করেও তাদের কোনো সন্ধান পাইনি। সকালে আমার ছেলে শরিফুল ফোন করে বলে স্কুলে আমার দুই নাতিকে দেখতে যেতে। পরে স্কুলের একটি ভাঙা রুমে তাদের জুতা পাই। আরেকটু সামনে যেতেই ওদের মরদেহ পাওয়া যায়।  

স্থানীয়রা জানান, কিছুদিন আগে শরিফুল ইসলাম ও তার স্ত্রীর বিবাহ বিচ্ছেদ হয়। দুই ছেলে কার কাছে থাকবে, এটা নিয়ে তাদের মধ্যে দ্বন্দ্ব ছিল। এ ঘটনার জেরে শিশু দু’টিকে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।  

দিনাজপুরের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) আসলাম উদ্দিন বলেন, নিহত দুই শিশুর মরদহ ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে। নিহতদের বাবার খোঁজ করা হচ্ছে। এছাড়া সন্দেহভাজনদের জিজ্ঞাসাবাদ করা হবে। এ ব্যাপারে একটি মামলা দায়ের করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১২৩৯ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।