ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দিনাজপুরে ২ ভাই হত্যার ঘটনায় বাবা আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৫ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২২
দিনাজপুরে ২ ভাই হত্যার ঘটনায় বাবা আটক

দিনাজপুর: দিনাজপুরের বিরলে বিদ্যালয়ের পরিত্যক্ত কক্ষ থেকে দুই ভাইয়ের মরদেহ উদ্ধারের ঘটনায় তাদের বাবাকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (২৫ নভেম্বর) সন্ধ্যায় উপজেলার মঙ্গলপুর এলাকা থেকে তাকে আটক করা হয়।

এর আগে এদিন একই উপজেলার ভবানীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পরিত্যক্ত ঘর থেকে মরদেহ দুইটি উদ্ধার করা হয়। ঘটনার পর থেকে তাদের বাবা শরিফুল ইসলাম পলতাক ছিলেন। তিনি উপজেলার শংকরপুর ঘোড়ানীর গ্রামের রফিকুল ইসলামের ছেলে।

বিষয়টি নিশ্চিত করেছেন দিনাজপুরের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আসলাম উদ্দিন। তিনি জানান, তথ্য প্রযুক্তির সহায়তা ও পুলিশের দিনভর অভিযান পরিচালনা করে তাকে আটক করা হয়।  

জানা যায়, কিছুদিন আগে শরিফুল ইসলাম ও তার স্ত্রীর মধ্যে বিবাহ বিচ্ছেদ হয়। দুই সন্তান কার কাছে থাকবে এ নিয়ে তাদের মধ্যে দ্বন্দ্ব ছিল। এ ঘটনার জেরে হত্যাকাণ্ড হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

এর আগে বৃহস্পতিবার (২৪ নভেম্বর) রাত থেকে নিখোঁজ ছিল রিমন (৭) ও ইমরান (৩)। শুক্রবার সকালে উপজেলার ভবানীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পরিত্যক্ত ঘর থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

বাংলাদেশ সময়: ২১১৪ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad