ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নাসিরনগরে ট্রাক্টর উল্টে প্রাণ গেল চালক-হেলপারের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৬ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২২
নাসিরনগরে ট্রাক্টর উল্টে প্রাণ গেল চালক-হেলপারের

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার  নাসিরনগরে ট্রাক্টর নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে খালে পড়ে চালকসহ দুজন নিহত হয়েছেন।

শুক্রবার (২৫ নভেম্বর) বিকেলের দিকে উপজেলার ফান্দাউক ইউনিয়নের ফান্দাউক-আতুকুড়া আঞ্চলিক সড়কের কাষ্টনাল ব্রিজের কাছে এ দুর্ঘটনা ঘটে।

 

নিহতরা হলেন-উপজেলার ধারমন্ডল ইউনিয়নের আক্তার মিয়ার ছেলে ট্রাক্টর চালক এমদাদুল মিয়া (২০) ও একই গ্রামের কুতুব আলীর ছেলে আমিন মিয়া (১৬)।

এমদাদুল মিয়া ও আমিন মিয়া আতুকুড়া দক্ষিণ গ্রামের ফারুক মিয়ার সঙ্গে ট্রাক্টর দিয়ে চুক্তিভিত্তিক অন্যের জমি চাষ করে আসছিল। প্রতিদিনের মতোই শুক্রবার দুপুরে জমিতে হালচাষ করতে আসে ফান্দাউক ও আতুকুড়া গ্রামের মধ্যবর্তী স্থানে। চাষাবাদ শেষে বাড়িতে ফেরার পথে আতুকড়া গ্রামের কাষ্টনাল ব্রিজের কাছে আসার পরই নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। গাড়ির চালক ও সঙ্গে থাকা হেলপার ট্রাক্টরের নিচে চাপা পড়ে ঘটাস্থলেই দুইজন নিহত হন।

নাসিরনগর থানা উপ-পরিদর্শক (এসআই) সৈয়দ আশরাফ উদ্দিন জানান, দ্রুতগতিতে ট্রাক্টর চালানোর কারণে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক্টরের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই দুইজন মারা যান। পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় সন্ধ্যায় মরদেহ দুটি ময়নাতদন্ত ছাড়াই হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৩৬ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২২
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।