ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

এক ব্যক্তির হাতের কব্জি কেটে নিলো ইয়াবা কারবারিরা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৫ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২২
এক ব্যক্তির হাতের কব্জি কেটে নিলো ইয়াবা কারবারিরা

কক্সবাজার: কক্সবাজারের টেকনাফের সদর ইউনিয়নে পূর্ব-শত্রুতার জেরে  সিদ্দিক আহম্মদ (৫৫) নামের এক ব্যক্তির দুই হাতের কব্জি বিচ্ছিন্ন করে ফেলেছে প্রতিপক্ষের লোকজন।  

শনিবার (২৬ নভেম্বর) দুপুরে ওই ইউনিয়নে নাজিরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

আহত সিদ্দিক একই এলাকার মৃত নজির আহমদের ছেলে।  

পরিবার ও স্থানীয়রা জানান, পূর্ব-শত্রুতার জেরে স্থানীয় ইউপি সদস্য এনামুল হক, চাঁদ মিয়া, সাহাব মিয়াসহ একদল ইয়াবা কারবারি দা, লম্বা কিরিচসহ অস্ত্র-শস্ত্র নিয়ে সিদ্দিককে গাড়ি থেকে নামিয়ে এলোপাতাড়ি মারধর শুরু করে। একপর্যায় তার হাতের দুটি কব্জি কেটে নিয়ে যায় হামলাকারীরা। পরে মাঠে কর্তন করা হাতের কব্জি দুটি নিয়ে হই-উল্লাস করে ইয়াবা কারবারিরা। পরে গ্রামবাসী এগিয়ে এসে রক্তাক্ত অবস্থায় সিদ্দিককে উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। পরে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত তাকে চিকিৎসকরা কক্সবাজার সদর হাসপাতালে পাঠান।

এ বিষয়ে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক নাছিম ইকবাল জানান, রক্তাক্ত হাতের দুই কব্জির বিচ্ছিন্ন অবস্থায় সিদ্দিক নামের এক ব্যক্তিকে নিয়ে আসেন তার স্বজনরা। প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য তাকে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ রয়েছে উল্লেখ করে টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল হালিম জানান, এক ব্যক্তির দুই হাত কর্তন করেছে প্রতিপক্ষের লোকজন। হামলাকারীদের ধরতে পুলিশের অভিযান চলছে।

অভিযোগ অস্বীকার করে টেকনাফ সদর ইউনিয়নে নাজির পাড়ার ইউপি সদস্য আত্মসমর্পণকারী ইয়াবা কারবারি এনামুল হক জানান, এ ঘটনার সময় আমি পরিষদে মানুষের সেবায় কাজ করছিলাম।  ২০১৫ সালে তারা আমার এক ভাইকে কুপিয়ে হত্যা করেছিল। সামনে সেই মামলায় রায় হবে তাই আমাকে ফাঁসাতে মিথ্যা অভিযোগ করেছে।

বাংলাদেশ সময়: ১৭৩৪ ঘণ্টা, নভেম্বর ২৬,২০২২
এসবি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।