ঢাকা, বৃহস্পতিবার, ২৬ মাঘ ১৪২৯, ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ১৭ রজব ১৪৪৪

জাতীয়

সাড়ে ৩ ঘণ্টা চেষ্টায় আফিল জুট মিলের আগুন নিয়ন্ত্রণে, আহত ১

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৮ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২২
সাড়ে ৩ ঘণ্টা চেষ্টায় আফিল জুট মিলের আগুন নিয়ন্ত্রণে, আহত ১

বেনাপোল (যশোর): সাড়ে তিন ঘণ্টার চেষ্টায় আফিল জুট উইভিং মিলের আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছে ফায়ার সার্ভিস। শনিবার (২৬ নভেম্বর)  দুপুর ১টার সময় এ অগ্নিকাণ্ডের সূচনা হয়।

এ অগ্নিকাণ্ডের ঘটনায় নূর হোসেন (৬০) নামে এক শ্রমিকে গুরুতর আহত অবস্থায়  উদ্ধার করে প্রথমে যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়। তবে, অবস্থা আশঙ্কা জনক হওয়ায় সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।
 
বেনাপোল ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক শ্রী মনোরঞ্জন জানান, সাড়ে তিন ঘণ্টা ধরে ফায়ার সার্ভিসের কয়েটি ইউনিট কাজ করে আগুন নিয়ন্ত্রণে এনেছেন।   প্রাথমিকভাবে ধারনা করছে বৈদ্যুতিক শর্ট সার্কিটের কারণে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটতে পারে। তদন্ত করে আগুন লাগার কারণ জানা যাবে।

আফিল  জুট উইভিং মিলের জেনারেল ম্যানেজার (জিএম) আহাদ আলী জানান, দুপুরে হঠাৎ করে মিলের মধ্য থেকে ধোঁয়া উঠতে দেখা যায়। পরে অল্প সময়ের মধ্যেই মিলের চারিদিকে আগুন ছড়িয়ে পড়ে। এতে জুট মিলের মেশিনারি ও মালামালের ব্যপক ক্ষতি হয়েছে। তবে কী পরিমাণ ক্ষতি হয়েছে তা তাৎক্ষণিকভাবে বলা সম্ভব হচ্ছে না।

বাংলাদেশ সময়: ২১১৭ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa