ঢাকা, রবিবার, ২২ মাঘ ১৪২৯, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৩ রজব ১৪৪৪

জাতীয়

কুড়িগ্রামে মাছ ধরার সময় ডুবে মৃত্যু দুই শিশুর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৪ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২২
কুড়িগ্রামে মাছ ধরার সময় ডুবে মৃত্যু দুই শিশুর

কুড়িগ্রাম: কুড়িগ্রামের রাজীবপুর উপজেলায় বড়শি দিয়ে মাছ ধরার সময় পুকুরের পানিতে ডুবে আরাফাত (১৩) ও রিদন (৩) নামে দুই খালাতো ভাইয়ের মৃত্যু হয়েছে।

শনিবার (২৬ নভেম্বর) সন্ধ্যা ৬টার দিকে উপজেলার সদর ইউনিয়নের বড়াইডাংগি এলাকায় বাড়ির পাশের পুকুর থেকে নিথর দেহ উদ্ধার করে স্থানীয়রা।

নিহত আরাফাত রৌমারী উপজেলার মানচার চর গ্রামের সাইফুদ্দীনের ছেলে এবং রিদন রাজীবপুর উপজেলার বড়াই ডাঙ্গী গ্রামের জাহিদুল ইসলামের ছেলে। তারা রাজীবপুর উপজেলার সদর ইউনিয়নের বড়াইডাংগি এলাকার নানা মো. আবু বক্কর ও ফজলুল হকের বাড়িতে থেকে পড়াশোনা করত।

স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার বিকেলে এ দুই শিশু বাড়ির পাশের পুকুরে বড়শি দিয়ে মাছ ধরার কোনো এক সময় পানিতে পড়ে যায়। অনেক খোঁজাখুঁজি করে না পেলে পুকুরে তাদের পায়ের জুতা ভাসতে দেখে পরিবারের সদস্যরা। তাৎক্ষণিক ভাবে তাদের উদ্ধার করে রাজীবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক ডা. আব্দুস সামাদ মৃত ঘোষণা করেন।

রাজীবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাহারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, দুই শিশুর পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই মরদেহ হস্তান্তর করা হয়েছে।

বাংলাদশে সময়: ২১৫৩ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২২
এফইএস/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa