ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

লালমনিরহাট জেলার সেরা এসআই মিজানুর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৯ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২২
লালমনিরহাট জেলার সেরা এসআই মিজানুর

লালমনিরহাট: মাদক উদ্ধার, মামলা নিষ্পত্তি ও বিটপুলিশ কার্যক্রমসহ সার্বিক বিষয়ে বিবেচনায় লালমনিরহাটের সেরা উপ-পরিদর্শক (এসআই) নির্বাচিত হয়েছেন মিজানুর রহমান মিজান।

সোমবার (২৮ নভেম্বর) দুপুরে পুলিশ সুপারের হলরুমে মাসিক অপরাধ সভায় তাকে সেরা এসআইয়ের ক্রেস্ট ও পুরস্কার প্রদান করেন পুলিশ সুপার সাইফুল ইসলাম।

এসআই মিজানুর রহমান মিজান লালমনিরহাট সদর থানায় কর্মরত রয়েছেন।

জানা গেছে, ভাল কাজের স্বীকৃতি ও উৎসাহ প্রদান করতে প্রতি মাসে জেলা পুলিশ সুপার কার্যালয়ে সকল বিষয়ের পর্যালোচনা করতে মাসিক অপরাধ সভার আয়োজন করা হয়। ভাল কাজের স্বীকৃতি স্বরুপ উৎসাহ প্রদান করতে এ ক্রেষ্ট ও পুরুস্কার দেওয়া হয়।

গত অক্টোবর মাসের পর্যালচনা সভা সোমবার পুলিশ সুপার হলরুমে অনুষ্ঠিত হয়। সভায় মামলা নিষ্পত্তি, মাদক উদ্ধার ও বিটপুলিশিং কার্যক্রমসহ সার্বিক বিবেচনায় জেলার সেরা উপ-পরিদর্শক (এসআই) নির্বাচিত হন তিনি।

সভা শেষে পুলিশ সুপার সেরা এসআইয়ের ক্রেস্ট ও পুরস্কার তুলে দেন মিজানের হাতে।

এ সময় উপস্থিত ছিলেন, পুলিশ সুপার পদে পদন্নোতি প্রাপ্ত লালমনিরহাটের অতিরিক্ত পুলিশ সুপার রবিউল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (অপারেশন) আতিকুল ইসলাম, সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) সোজাম্মেল হক। অপরাধ পর্যালোচনা সভায় ৫টি থানার ওসি, ওসি তদন্ত এবং জেলার পুলিশ বাহিনীর ঊর্দ্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬১১ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২২
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।