ঢাকা, রবিবার, ২২ মাঘ ১৪২৯, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৩ রজব ১৪৪৪

জাতীয়

চকবাজারে নিজ বাসায় ছাত্রীর লাশ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৮ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২২
চকবাজারে নিজ বাসায় ছাত্রীর লাশ প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর চকবাজারের একটি বাসা থেকে তামান্না আক্তার (১৮) নামে এক মাদরাসা ছাত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। স্থানীয় রাজিয়া সুলতানা কওমী মাদরাসায় নওমী বিভাগে পড়তেন তিনি।

সোমবার (২৮ নভেম্বর) দুপুরের দিকে চকবাজার কেবি রায় লেনের বাসার ৬ষ্ঠ তলায় (তারা যেখানে থাকতেন) মরদেহটি পাওয়া যায়।

ওই ছাত্রীর স্বজনদের কাছ থেকে জানা গেছে, আজ মাদরাসায় যায়ননি তামান্না, বাসাতেই ছিলেন। হঠাৎ তিনি রুমের দরজা বন্ধ করে দেন। অনেক্ষণ ডাকাডাকি করেও কোনো সাড়াশব্দ পায় না তার মা। পরে দরজা ভেঙে দেখেন তামান্না ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে গলায় ফাঁস দিয়েছেন। এরপর নিজেরাই মরদেহ নিচে নামিয়ে পুলিশে খবর দেন।

তামান্নার মামা মিরাজ জানায়, তাদের বাড়ি বরগুনা সদরে। চকবাজারের ওই বাসায় ৬ষ্ঠ তলায় ভাড়া থাকতেন তামান্নারা। বাবা ফারুক হোসেন ফুটপাতে শরবত বিক্রি করেন। তবে ঘটনার সময় তার বাবা বাসায় ছিলেন না। তামান্নার মা মাকসুদা বেগম ও ছোট ভাই বাসায় ছিলেন। কী কারণে তামান্না গলায় ফাঁস দিয়েছেন তা এখনো জানা যায়নি।

চকবাজার থানার উপ-পরিদর্শক (এসআই) শাহনেওয়াজ বলেন, চকবজারের বাসা থেকে ওই ছাত্রীর মরদেহ উদ্ধার করা হয়। এ সময় বিছানায় শোয়া অবস্থায় ছিলেন তিনি।

শাহনেওয়াজ বলেন, মরদেহের গলায় দাগ রয়েছে। সেটি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

বাংলাদেশ সময়: ১৮০৮ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২২
এজেডএস/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa