ঢাকা, বুধবার, ২৫ মাঘ ১৪২৯, ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ১৬ রজব ১৪৪৪

জাতীয়

চাঁপাইনবাবগঞ্জে ভটভটির ধাক্কায় প্রাণ গেল বাইকারের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৬ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২২
চাঁপাইনবাবগঞ্জে ভটভটির ধাক্কায় প্রাণ গেল বাইকারের প্রতীকী ছবি

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে শ্যালো চালিত অবৈধ যানবাহন ভটভটির ধাক্কায় প্রাণ গেছে মো. ইব্রাহিম নামে এক মোটরসাইকেলআরোহীর। এতে আহত হয়েছেন তার সঙ্গী।


 
সোমবার (২৮ নভেম্বর) বিকেলে উপজেলার কানসাট-গোমস্তাপুর সড়কের করিম বাজার মোড়ে এ দুর্ঘটনা ঘটে।
নিহত ব্যক্তি দিনাজপুর জেলার বীরগঞ্জ পৌর এলাকার দক্ষিণ সুজালপুর গ্রামের আব্বাস আলীর ছেলে। পকেটে থাকা আইডি কার্ড দেখে তার পরিচয় নিশ্চিত হন ফায়ার সার্ভিস কর্মীরা।

স্থানীয়রা জানান, সোমবার বিকেলে ইব্রাহিম ও তার এক সঙ্গী মোটরসাইকেলে করে গোমস্তাপুর যাচ্ছিলেন। পথে করিম বাজার মোড়ে গরু বোঝাই দ্রুতগতির একটি ভটভটির ধাক্কায় ঘটনাস্থলেই ইব্রাহিমের মৃত্যু হয়। এসময় আহত হন তার সঙ্গী। খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা এসে স্থানীয়দের সহায়তায় আহত ব্যক্তিকে উদ্ধার করে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। তবে আহত ব্যক্তির নাম পরিচয় জানা যায়নি।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরী জোবায়ের হোসেন জানান, মরদেহ উদ্ধার করা হয়েছে। দুর্ঘটনার পর ভটভটিটি জব্দ করা হলেও চালক পালিয়েছেন। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ২০০৩ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa