ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফার্নিচারের দোকানে আগুন, প্রায় দুই কোটি টাকার ক্ষয়ক্ষতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫২ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২২
ফার্নিচারের দোকানে আগুন, প্রায় দুই কোটি টাকার ক্ষয়ক্ষতি

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের হুজরাপুর এলাকায় একটি ফার্ণিচারের দোকানে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে হতাহতের কোনো ঘটনা না ঘটলেও প্রায় পৌণে দুই কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করা হচ্ছে।

সোমবার (২৮ নভেম্বর) রাত ৯টার দিকে সদরের হুজরাপুর এলাকার মেসার্স পাবনা গদি এন্ড ফার্ণিচার হাউজে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। পরে ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট প্রায় দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার রাত ৯টার দিকে হঠাৎ বৈদ্যুতিক পোল থেকে অগ্নিকাণ্ডের সুত্রপাত ঘটে। আগুনের লেলিহান শিখা মহুর্তে ছড়িয়ে পড়লে পুড়ে ছাই হয়ে যায় ফার্ণিচারের দোকানটি।

দোকানটির ম্যানেজার নাহিদ হাসান জানান, দোকানের পাশে থাকা বৈদ্যুতিক পোল থেকে এ অগ্নিকাণ্ডের সুত্রপাত হয়। এ সময় কিছু বুঝে ওঠার আগে মহুর্তে ছড়িয়ে পড়ে আগুন। পুড়ে ছাই হয়ে যায় প্রায় পৌণে দুই কোটি টাকার ফার্ণিচার।

চাঁপাইনবাবগঞ্জ ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার ফরিদ উদ্দিন বলেন, খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নেভাতে দ্রুত ছুটে আসেন। প্রায় দুই ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। তবে তদন্ত শেষে ক্ষয়ক্ষতির পরিমাণ বলা যাবে।

বাংলাদেশ সময়: ০৯৫১, নভেম্বর ২৯, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।