ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

পাবিপ্রবিতে ক্রীড়া সপ্তাহের পুরস্কার বিতরণ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩১ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২২
পাবিপ্রবিতে ক্রীড়া সপ্তাহের পুরস্কার বিতরণ 

পাবনা: পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে আজ মঙ্গলবার (২৯ নভেম্বর) ব্যবসায় প্রশাসন বিভাগের ক্রীড়া সপ্তাহের সমাপনী ও পুরস্কার বিতরণ করা হয়েছে।  

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. হাফিজা খাতুন।

উপাচার্য অধ্যাপক ড. হাফিজা খাতুন শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, পড়াশোনার পাশাপাশি খেলাধুলায়ও মনোযোগী হতে হবে। নিয়ম মেনে এবং সুস্থ প্রতিযোগিতার মধ্য দিয়ে খেলা পরিচালনা করতে হবে। মেনে নেওয়ার মানসিকতা আমাদের সবার মধ্যে থাকতে হবে। খেলাধুলার মতো জীবনের প্রতিটি ক্ষেত্রে অনুশীলনের মাধ্যমে ভালো কিছু করা সম্ভব। জীবনে সফল হতে হলে সর্বক্ষেত্রে অনুশীলন করতে হবে।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন ব্যবসায় শিক্ষা অনুষদের ডিন অধ্যাপক ড. মো. কামরুজ্জামান।

সভাপতিত্ব করেন বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মো. মুশফিকুর রহমান। অনুষ্ঠান সঞ্চালনা করেন বিভাগের শিক্ষক মো. আসফাকুর রহমান।

এ সময় বিশ্ববিদ্যালয়ের প্রক্টর মো. কামাল হোসেন, বিভাগের সব শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি বিশ্ববিদ্যালয়ের গ্যালারি ২ এ সকাল ১১টায় অনুষ্ঠিত হয়।

সপ্তাহব্যাপী খেলায় বিভাগের বিভিন্ন ব্যাচের ছাত্রদের মধ্যে ক্রিকেট, ফুটবল, ক্যারাম, দাবা, দৌড় প্রতিযোগিতা, মোরগ লড়াই, লুডু এবং ছাত্রীদের বাজনা থামলে বালিশ কোথায় (বালিশ) খেলা অনুষ্ঠিত হয়েছিল। খেলায় জয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। খেলা গত ২০ নভেম্বর শুরু হয়ে চলে ২৬ নভেম্বর পর্যন্ত।  
 
বাংলাদেশ সময়: ১৫২৫ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।