ঢাকা, বুধবার, ২৪ মাঘ ১৪২৯, ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ১৬ রজব ১৪৪৪

জাতীয়

স্বর্ণালংকার বেচতে এসেই...

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৩ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২২
স্বর্ণালংকার বেচতে এসেই...

ফরিদপুর: ফরিদপুর জেলা শহরের একটি বাসা থেকে স্বর্ণালংকার ও হিরা চুরি করে তা বিক্রি করতে এসে পুলিশের হাতে আটক হয়েছেন রেনু আক্তার (৩৬) নামে এক গৃহপরিচারিকা।

মঙ্গলবার (২৯ নভেম্বর) বিকালে শহরের নিলটুলী এলাকার স্বর্ণকার পট্টির একটি দোকানে চুরির মালামাল বিক্রি করতে আসলে তাকে আটক করে পুলিশ।

 

আটক রেনু আক্তার শহরের কমলাপুর এলাকায় ভাড়া বাসায় বসবাস করেন। তার স্বামীর নাম লিটন শেখ।

জানা যায়, জেলা শহরের কমলাপুর এলাকার বাসিন্দা আব্দুস সালাম খলিফার বাসায় গৃহপরিচারিকার কাজ করতেন রেনু আক্তার। গত ২৭ নভেম্বর বাসায় কেউ না থাকার সুযোগে রেনু আক্তার ওই বাসার আলমারি ভেঙে হিরাসহ দামি স্বর্ণালংকার চুরি করে নিয়ে যান। এরপর থেকে রেনু আক্তার ছিলেন লাপাত্তা।  

পরে এ ঘটনায় আব্দুস সালাম খলিফার স্ত্রী পলি আক্তার ফরিদপুর কোতয়ালী থানায় একটি অভিযোগ দায়ের করেন।

বিষয়টি নিশ্চিত করে কোতয়ালী থানার এসআই শ্রীবাস গাইন বলেন, মঙ্গলবার (২৯ নভেম্বর) বিকেলে শহরের স্বর্ণকারপট্টির নয়ন জুয়েলার্সে ওই চুরির মালামাল বিক্রি করতে আসেন রেনু আক্তার। তখন ওই জুয়েলার্স মালিকের সন্দেহ হলে তিনি থানায় ফোন দেন। এরপর থানা থেকে গিয়ে রেনু আক্তারকে স্বর্ণালংকারসহ আটক করি আমি।

এসআই শ্রীবাস আরো জানান, পরে রেনু আক্তারের স্বীকারোক্তি অনুযায়ী তার ভাড়া বাসায় অভিযান চালিয়ে মাটিতে পুতে রাখা অবস্থায় স্বর্ণালংকার উদ্ধার করা হয়।

এ বিষয়ে ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন রঞ্জন সরকার বলেন, রেনু আক্তারকে আটকের পর তার বাসায় অভিযান চালানো হয়। এসময় তার ভাড়া বাসার মধ্যে মাটিতে গর্ত করে লুকিয়ে রাখা অবস্থায় স্বর্ণালংকার ও হিরা উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ১৮ লাখ ১৩ হাজার টাকা।

পুলিশ সুপার আরো বলেন, চুরি করা স্বর্ণালংকার ও হিরা আরও কোথাও রাখা আছে কি-না, সে বিষয়ে রেনু আক্তারকে আরও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ২০২২ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২২
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa