ঢাকা, বৃহস্পতিবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

এমপির সংবর্ধনায় এসে মোটরসাইকেল হারালেন যুবলীগ সভাপতি!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪১ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২২
এমপির সংবর্ধনায় এসে মোটরসাইকেল হারালেন যুবলীগ সভাপতি! ফরিদপুর-২ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য শাহদাব আকবর লাবু চৌধুরীর সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন মোটরসাইকেল হারানো যুবলীগের সভাপতি খায়রুজ্জামান বাবু

ফরিদপুর: ফরিদপুর-২ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য ও সৈয়দা সাজেদা চৌধুরীর কনিষ্ঠ পুত্র শাহদাব আকবর লাবু চৌধুরীর সংবর্ধনা অনুষ্ঠানে এসে মোটরসাইকেল খুইয়েছেন সালথা উপজেলা যুবলীগের সভাপতি মো. খায়রুজ্জামান বাবু। তিনি একই সঙ্গে সালথার সোনাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানও।

 

বুধবার (৩০ নভেম্বর) সকালে মোটরসাইকেল খুয়ানো সালথা উপজেলা যুবলীগের সভাপতি খায়রুজ্জামান বাবু বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন।

তিনি বলেন, মঙ্গলবার (২৯ নভেম্বর) দিনগত রাত সাড়ে ৯টার দিকে সালথা সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয় মাঠ থেকে সাংস্কৃতিক অনুষ্ঠান চলাকালে তার মোটরসাইকেলটি চুরি হয়।

খায়রুজ্জামান বাবু জানান, নবনির্বাচিত এমপি শাহদাব আকবর লাবু চৌধুরীকে মঙ্গলবার বিকালে সালথা স্কুল মাঠে গণসংবর্ধনা দেয় উপজেলা আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠন। সন্ধ্যার পর সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এজন্য আমি সন্ধ্যায় মোটরসাইকেলটি স্কুল মাঠের দক্ষিণ পাশে রেখে অনুষ্ঠানের গান শুনতে যাই। রাত সাড়ে ৯টার দিকে এসে দেখি মোটরসাইকেলটি নেই। আশপাশে খোঁজাখুঁজি করেও মোটরসাইকেলের কোনো সন্ধান পাইনি।

সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শেখ সাদিক বলেন, যুবলীগ নেতা ও ইউপি চেয়ারম্যান খায়রুজ্জামান বাবু থানায় এসে তার মোটরসাইকেল চুরি যাওয়ার বিষয়টি জানিয়েছেন। তাকে সকালে থানায় একটি সাধারণ ডায়রি (জিডি) করার পরামর্শ দিয়েছি। মোটরসাইকেলটি উদ্ধারে আমরা সর্বোচ্চ চেষ্টা করছি।

বাংলাদেশ সময়: ০৯৩৫ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২২
এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।