ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

সাভারে বিএনপির ১০ নেতাকর্মী গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৪ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০২২
সাভারে বিএনপির ১০ নেতাকর্মী গ্রেফতার

সাভার (ঢাকা): সাভারের বিভিন্ন স্থানে পৃথক অভিযানে বিস্ফোরক দ্রব্য আইনের তিনটি মামলায় ১০ নেতাকর্মীকে গ্রেফতার করেছে সাভার মডেল থানা পুলিশ।

রোববার (০৪ ডিসেম্বর) দুপুরে বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন সাভার মডেল থানার পরিদর্শক (ওসি অপারেশন) নয়ন কারকুন।

শনিবার দিবাগত রাতে সাভার পৌরসভা ও হেমায়েতপুরের তেঁতুলঝোড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। রোববার দুপুরে তাদের ঢাকার আদালতে পাঠানো হয়েছে।

গ্রেফতার নেতারা হলেন—সাভার পৌরসভা বিএনপির সহ-সভাপতি সোরহাব হোসেন (৫৫), সাভার পৌর ছাত্রদলের যুগ্ম-সাধারণ সম্পাদক আরমান হোসেন ওরফে হাঞ্জলা (৩৭), তেঁতুলঝোড়া ইউনিয়নের যুবদল নেতা মেহেদী হাসান (২৭), তেঁতুলঝোড়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আজম খান (৫৫), সাভার পৌরসভার তিন নং ওয়ার্ডের সভাপতি মো. মোশাররফ হোসেন (৫৭), বাহরাইন বাদশা (৪৩) ও হাবিবুর রহমান হাবিব (৫০)। গ্রেফতার বাকি তিনজনের নাম-পরিচয় পাওয়া যায়নি।

সাভার মডেল থানার পরিদর্শক নয়ন কারকুন বাংলানিউজকে বলেন, বিস্ফোরক দ্রব্য আইনের তিনটি মামলায় বিএনপি ১০ নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে। গতকাল রাতে সাভারের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। রোববার দুপুরে তাদের আদালতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০২২
এসএফ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।