ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

সিদ্ধিরগঞ্জে আরও ৩ বিএনপি নেতাকর্মী গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২১ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০২২
সিদ্ধিরগঞ্জে আরও ৩ বিএনপি নেতাকর্মী গ্রেফতার

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে নাশকতা মামলার বিএনপির আরও ৩ নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার ( ৩ ডিসেম্বর) রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) হাফিজুর রহমান মানিক বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতার হওয়া নেতাকর্মীরা হলেন- গোদনাইল এলাকার মৃত আব্দুল মালেক ভূইঁয়ার ছেলে থানা শ্রমিক দলের সাবেক সহ-সভাপতি মো. রাজিব ভুঁইয়া (৩৪), নাসিক ৮নং ওয়ার্ড বিএনপির সদস্য মৃত ওসমান গনি মাস্টারের ছেলে মো. কাজী গোলাম কাদির (৫২) এবং ৪ নং ওয়ার্ড বিএনপির সদস্য আ. হকের ছেলে মো. সোহেল (৫০)।

পুলিশ পরিদর্শক হাফিজুর রহমান মানিক জানান, শনিবার (৩ ডিসেম্বর) দিনগত রাতে থানার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতারে পর রোববার (৪ ডিসেম্বর) দুপুরে তাদের আদালতে পাঠানো হয়।

এর আগে গত বৃহস্পতিবার (১ ডিসেম্বর) সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) দেবাশিষ কুন্ডু বাদী হয়ে বিস্ফোরক আইনে এ মামলা করেন। মামলায় বিএনপি, জামায়াতে ইসলাম ও গণঅধিকার পরিষদের ২১ নেতাকর্মীর নাম উল্লেখ এবং অজ্ঞাত ৩৫ জনকে আসামি করা হয়।

এর আগে গত (২৭ নভেম্বর) সিদ্ধিরগঞ্জে পুলিশের ওপর ককটেল নিক্ষেপের অভিযোগে বিএনপির ৩৯ জন নেতাকর্মীদের নামে আরেকটি মামলা করেন উপ-পরিদর্শক (এসআই) সানোয়ার হোসেন।

এনিয়ে শুক্রবার (২ ডিসেম্বর) থেকে এ পর্যন্ত মোট ১৩ জনকে গ্রেফতার করেছে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ। এর আগে দুই দফায় ৬ জন ও ৪ জন মোট ১০ জনকে গ্রেফতার করা হয়।

বাংলাদেশ সময়: ১৯২১ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০২২
এমআরপি/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।