ঢাকা, শনিবার, ২১ মাঘ ১৪২৯, ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ১২ রজব ১৪৪৪

রাজনীতি

বিএনপির ষড়যন্ত্র-নৈরাজ্য মোকাবিলায় যুবলীগই যথেষ্ট: জ্যাকব 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৩ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০২২
বিএনপির ষড়যন্ত্র-নৈরাজ্য মোকাবিলায় যুবলীগই যথেষ্ট: জ্যাকব 

ভোলা: বিএনপির সন্ত্রাস, নৈরাজ্য ও ষড়যন্ত্র মোকাবিলায় যুবলীগই যথেষ্ট বলে মন্তব্য করেছেন ভোলা-৪ আসনের সংসদ সদস্য, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আব্দুল্লাহ আল ইসলাম।  

মঙ্গলবার (৬ ডিসেম্বর) বিকেলে ভোলার চরফ্যাশন টিবি স্কুল মাঠে যুবলীগের ৫০ বছরপূর্তি ও সুবর্ণ জয়ন্তীর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

আব্দুল্লাহ আল ইসলাম বলেন, আগামী ১০ ডিসেম্বর ঢাকায় অগ্নি-সন্ত্রাসের দল আন্দোলন সমাবেশের নামে কোনো অরাজকতা সৃস্টি করলে সারা দেশের যুবলীগ তাদের প্রতিহত করবে।

মিথ্যাচার ছাড়া বিএনপির রাজনৈতিক কোনো ভিত্তি নেই দাবি করে তিনি বলেন, তারা ক্ষমতায় এলে আবারও দেশ পিছিয়ে যাবে। ক্ষমতার ১৪ বছরে আওয়ামী লীগ সারা দেশে অবিস্মরণীয় উন্নয়ন করেছে। বাংলার জনগণ সরকারের ধারাবাহিক উন্নয়নের গতি থামতে দেবে না। আওয়ামী লীগ আবারও ক্ষমতায় এলে উন্নয়ন হবে দুর্বার গতিতে।  

যুব সমাবেশ শেষে মঞ্চে মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য উপমহাদেশের প্রখ্যাত কণ্ঠশিল্পী মমতাজ বেগমের নেতৃত্বে শিল্পীরা মনোঞ্জ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করেন।

বাংলাদেশ সময়: ১৮৫০ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa