ঢাকা, সোমবার, ১০ মাঘ ১৪২৮, ২৪ জানুয়ারি ২০২২, ২০ জমাদিউস সানি ১৪৪৩

রাজনীতি

নতুন বিচারপতিকে অভিনন্দন জানাল আওয়ামীপন্থি আইনজীবীরা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০১০

ঢাকা: সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির আওয়ামীপন্থি আইনজীবীরা মঙ্গলবার বিকেলে পাল্টা সাধারণ সভা করে নবনিযুক্ত প্রধান বিচারপতি এ বি এম খায়রুল হককে অভিনন্দন জানিয়েছে।

এর আগে দুপুরে সমিতির বিএনপি ও জামায়াতপন্থি আইনজীবীরা সভা করে প্রধান বিচারপতি হিসাবে এ বি এম খায়রুল হকের নিয়োগের সমালোচনা করে।

 

সভায় আওয়ামীপন্থি আইনজীবীরা একজন সৎ, যোগ্য, মেধাবী ও নিষ্ঠাবান ব্যক্তিকে প্রধান বিচারপতি নিয়োগ করায় রাষ্ট্রপতিকে অভিন্দন জানান।

সেইসঙ্গে কার্যকরী কমিটির সিদ্ধান্ত ছাড়া সম্পূর্ণ রাজনৈতিক উদ্দেশ্যে জামায়াত ও বিএনপিপন্থি আইনজীবীরা সভা করেছে বলে তারা অভিযোগ করেন।

তারা ওই সভার নিন্দা জানিয়ে বলেন, জাতীয়তাবাদী ও জামায়াতপন্থি আইনজীবীদের বক্তব্য রাজনৈতিক উদ্দেশ্যেপ্রণোদিত, মিথ্যা এবং বানোয়াট।

সহ-সভাপতি এ কে এম ফজলুল হক খান ফরিদের সভাপতিত্বে সাবেক আইনমন্ত্রী অ্যাডভোকেট আব্দুল মতিন খসরু, অ্যাডভোকেট আবদুল বাসেত মজুমদার, ইউসুফ হোসেন হুমায়ূন, শ ম রেজাউল করিমসহ আওয়ামীপন্থি অন্য আইনজীবীরা সভায় উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯৪১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa