ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

রাজনীতি

বিএনপির নেতৃত্বে গোটা জাতি জেগে উঠেছে: নজরুল ইসলাম খান

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৬ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২৩
বিএনপির নেতৃত্বে গোটা জাতি জেগে উঠেছে: নজরুল ইসলাম খান জিয়াউর রহমানের ৮৭তম জন্মবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় নজরুল ইসলাম খান

খুলনা: বিএনপির নেতৃত্বে গোটা জাতি জেগে উঠেছে বলে মন্তব্য করেছেন দলের স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান।  

বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) বিকেলে সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৭তম জন্মবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এই মন্তব্য করেন তিনি।

 

কেডি ঘোষ রোডের দলীয় কার্যালয়ের সামনে খুলনা মহানগর ও জেলা বিএনপির উদ্যোগে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

নজরুল ইসলাম খান বলেন, দেশের এই সংকটে শহীদ জিয়ার আদর্শের সৈনিকেরা নীরব দর্শকের ভূমিকায় থাকতে পারে না।  

তিনি বলেন, সরকারের একদলীয় শাসন প্রতিষ্ঠার ষড়যন্ত্রের বিরুদ্ধে বিএনপির নেতৃত্বে গোটা জাতি জেগে উঠেছে। বেগম খালেদা জিয়াকে কারামুক্ত করে এবং তারেক রহমানকে দেশে ফিরিয়ে এনে হারানো গণতন্ত্র পুনরুদ্ধার করেই আমরা ঘরে ফিরব।

খুলনা মহানগর বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট শফিকুল আলম মনার সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির তথ্যবিষয়ক সম্পাদক আজিজুল বারী হেলাল, খুলনা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক বাবু জয়ন্ত কুমার কুন্ডু ও খুলনা জেলা বিএনপির আহ্বায়ক আমীর এজাজ খান।

খুলনা মহানগর বিএনপির সদস্য সচিব শফিকুল আলম তুহিন ও জেলা বিএনপির সদস্য সচিব মনিরুল হাসান বাপ্পির পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক তারিকুল ইসলাম জহীর, জেলা সিনিয়র যুগ্ম আহবায়ক আবু হোসেন বাবু, বিএমএর সাবেক মহাসচিব ডা. গাজী আব্দুল হক প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮৪২ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২৩
এমআরএম/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।