ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

রাজনীতি

কারাগারে অসুস্থ বিএনপি নেতা সপু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২৩
কারাগারে অসুস্থ বিএনপি নেতা সপু

ঢাকা: কারাগারে যাওয়ার পর অসুস্থ হয়ে পড়েছেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরফত আলী সপু। শারীরিকভাবে অসুস্থ হলে শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) দিনগত রাতে তাকে ঢাকার সেন্ট্রাল পুলিশ হাসপাতালে (সিপিএইচ) নেওয়া হয়।

সেখানে চিকিৎসা শেষে আবারও রমনা থানায় আনা হয়েছে বলে জানান তার স্ত্রী আনজুমান আরা বেগম।

তিনি বলেন, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক ও ঢাকা কলেজের সাবেক ভিপি সপু জামিনে মুক্তি পাওয়ার পর কেরানীগঞ্জ কেন্দ্রীয় কারাগারের সামনে থেকে শুক্রবার বিকেলে ফের গ্রেফতার করে রমনা থানা পুলিশ।

এর আগে গত ৮ ফেব্রুয়ারি দিনগত রাত আনুমানিক দেড়টার দিকে ধানমন্ডির শংকরস্থ বাসা থেকে সপুকে গ্রেফতার করে হাজারীবাগ থানা পুলিশ।

আনজুমান আরা বেগম বলেন, সপু উচ্চ রক্তচাপসহ বিভিন্ন রোগে আক্রান্ত। তাকে নিয়মিত বিভিন্ন ওষুধ সেবন করতে হয়। কিন্তু মিথ্যা মামলায় গ্রেফতার দেখিয়ে তাকে কারাগারে পাঠানোর পর শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়েছেন সপু। তিনি অবিলম্বে তার স্বামীর নিঃশর্ত মুক্তি দাবি করেন।

বাংলাদেশ সময়: ১২১৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২৩
এমএইচ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।