ঢাকা, মঙ্গলবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৯ জুলাই ২০২৪, ০১ মহররম ১৪৪৬

রাজনীতি

আজকের আ.লীগ জিয়াউর রহমানের অনুদানকৃত: বুলু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১১ ঘণ্টা, মার্চ ১১, ২০২৩
আজকের আ.লীগ জিয়াউর রহমানের অনুদানকৃত: বুলু

ব্রাহ্মণবাড়িয়া: আজকের যে আওয়ামী লীগ তা জিয়াউর রহমানের অনুদানকৃত আওয়ামী লীগ বলে মন্তব্য করেছেন কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু।

শনিবার (১১ মার্চ) দুপুরে যুগপৎ আন্দোলনের অংশ হিসেবে ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপি আয়োজিত মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

শহরের প্রধান সড়ক টি.এ রোডস্থ জেলা পরিষদের সামনে ঘণ্টাব্যাপী মানববন্ধনে জেলা বিএনপি ও অঙ্গসংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী অংশ নেন।

তিনি বলেন, জিয়াউর রহমান রাষ্ট্র ক্ষমতায় এসে বহুদলীয় গণতন্ত্র পুনবর্তন করেছিলেন। তাই আজকের যে আওয়ামী লীগ, তা জিয়াউর রহমানের অনুদানকৃত আওয়ামী লীগ। সেজন্য জিয়াউর রহমানের কাছে আওয়ামী লীগের কৃতজ্ঞ থাকা উচিত। জিয়াউর রহমান যদি আওয়ামী লীগ পুনরুজ্জীবিত না করতেন, তাহলে তারা এমপি-মন্ত্রী হতেন না।  

তিনি বলেছেন, শেখ হাসিনা বর্তমান আওয়ামী লীগের কাউকে বিশ্বাস করেন না। তাই দলের সিনিয়র ও ত্যাগী নেতারা থাকতে আওয়ামী লীগ করেন না এমন ব্যক্তিকে রাষ্ট্রপতি বানিয়েছেন।

এ সময় জেলা বিএনপির আহ্বায়ক মো. জিল্লুর রহমান জিল্লুর সভাপতিত্বে বক্তব্য দেন বিএনপির কুমিল্লা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক সায়েদুল হক সাঈদ, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য হাফিজুর রহমান মোল্লা কচি, জহিরুল হক খোকন, সিরাজুল ইসলাম সিরাজ, মোমিনুল হক।

এর আগে বিভিন্ন এলাকা থেকে খণ্ড খণ্ড মিছিল জেলা পরিষদের সামনে এসে জড়ো হয়।

বাংলাদেশ সময়: ১৬০৮ ঘণ্টা, মার্চ ১১, ২০২৩
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।