ঢাকা, মঙ্গলবার, ৯ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

আ.লীগ সরকারই অসহায় মানুষের কথা ভাবে: সুজিত নন্দী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৪ ঘণ্টা, মার্চ ৩১, ২০২৩
আ.লীগ সরকারই অসহায় মানুষের কথা ভাবে: সুজিত নন্দী

চাঁদপুর: আওয়ামী লীগ সরকারই সবসময় অসহায় মানুষের কথা ভাবে বলে উল্লেখ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী।

শুক্রবার (৩১ মার্চ) বিকেলে চাঁদপুর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে জেলা আওয়ামী লীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে শ্রমিক, ডিঙ্গি মাঝি, অন্ধ, প্রতিবন্ধী, এতিমখানা, সরকারি শিশু পরিবারসহ সর্বস্তরের সাধারণ মানুষের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, পবিত্র রমজান মাস সিয়াম সাধনার মাস। প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে সবাইকে মাহে রমজানের শুভেচ্ছা। চাঁদপুর জেলা আওয়ামী লীগের মাধ্যমে অসহায়দের কাছে ইফতার সামগ্রী পৌঁছে দেওয়া হবে। আওয়ামী লীগ সরকারই সবসময় অসহায় মানুষের কথা ভাবে।

তিনি আরও বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ আলোকিত। ইউক্রেন ও রাশিয়ায় যুদ্ধ চলছে। বিশ্বের অনেক দেশে খাদ্য সংকট দেখা দিয়েছে। কিন্তু বাংলাদেশের মানুষ শান্তিতে খাদ্য গ্রহণ করে যাচ্ছে। বিশ্ব সংকটের প্রভাব যেন বাংলাদেশে না পড়ে, সেই জন্য শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। আমাদের মহান স্বাধীনতাকে যারা অর্থহীন করতে চায় তাদেরকে প্রতিহত করা হবে। স্মার্ট বাংলাদেশের আজ আমরা স্বপ্ন দেখছি। ২০৪১ সালের অনেক আগেই আমরা উন্নত বাংলাদেশে পৌঁছে যাব।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চাঁদপুর জেলা আওয়ামী লীগ সভাপতি নাছির উদ্দিন আহমেদ। যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট জহিরুল ইসলামের সঞ্চালনায় বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নাঈম পাটোয়ারী দুলাল ও সহ-সভাপতি ইঞ্জিনিয়ার আব্দুর রব ভুঁইয়া।

চাঁদপুর জেলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতা এবং অঙ্গ সহযোগী সংগঠনের নেতারা এ সময় উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, মার্চ ৩১, ২০২৩
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।