ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

দ্রুত শ্রমিকদের বেতন-বোনাস পরিশোধের আহ্বান রওশন এরশাদের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৮ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২৩
দ্রুত শ্রমিকদের বেতন-বোনাস পরিশোধের আহ্বান রওশন এরশাদের

ঢাকা: দ্রুত শ্রমিকদের বেতন-বোনাস ও বকেয়া পরিশোধ করে ঈদে নির্বিঘ্নে বাড়ি যাওয়া নিশ্চিত করতে ব্যবস্থা নিতে সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা ও জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক বেগম রওশন এরশাদ।

তিনি বলেন, শ্রমজীবী খেটে খাওয়া মানুষের ঈদ আনন্দ যেন পরিবার পরিজনের সঙ্গে নিশ্চিন্তে ভাগাভাগি করতে পারে সে দিকে লক্ষ্য রাখতে হবে।

 

সোমবার (১০ এপ্রিল) দুপুরে রাজধানীর গুলশানে বিরোধী দলীয় নেতার রাজনৈতিক কার্যালয়ে অনুষ্ঠিত পার্টির যুগ্ম আহ্বায়কদের বৈঠকে ভার্চ্যুয়ালি অংশ নিয়ে তিনি এসব কথা বলেন।  

বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ বলেন, ঈদকে সামনে রেখে এবং চলমান রমজানে রোজাদার মানুষের কথা বিবেচনা করে নিত্যপণ্যের দাম নিয়ন্ত্রণে রাখতে ব্যবস্থা নিতে হবে। এছাড়া ঈদ যাত্রা যেন নিরাপদ ও নির্বিঘ্ন হয়, তাও নিশ্চিত করতে হবে। কোনো ধরনের ভোগান্তি বা দুর্ঘটনা যেন ঈদ আনন্দকে ম্লান করে না দেয়, সে দিকে লক্ষ্য রাখতে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে কঠোর পদক্ষেপ নেওয়ার আহ্বান জানান রওশন এরশাদ।  

জরুরি সভায় সভাপতিত্ব করেন সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ম আহ্বায়ক অধ্যাপক দেলোয়ার হোসেন খান। বিরোধী দলীয় নেতার মুখপাত্র কাজী মামুনূর রশীদের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিরোধী দলীয় নেতার রাজনৈতিক সচিব ও সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব গোলাম মসীহ।  

তিনি বলেন, ঈদের পর কূটনীতিক ও বিশিষ্টজনদের সম্মানে ঈদ পুনর্মিলনী করা হবে। জাতীয় সম্মেলনকে সামনে রেখে রওশন এরশাদের উপস্থিতে তৃণমূলের নেতাকর্মীদের নিয়ে বর্ধিত সভাও করা হবে।

পার্টির জরুরি সভায় আরও বক্তব্য রাখেন সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ম আহ্বায়ক এস এম এম আলম, অধ্যাপক ইকবাল হোসেন রাজু, ফখরুজ্জামান জাহাঙ্গীর, অ্যাডভোকেট জিয়াউল হক মৃধা, নুরুল ইসলাম নুরু, গোলাম সারোয়ার মিলন, রফিকুল হক হাফিজ ও খন্দকার মনিরুজ্জামান টিটু।  

সভায় আরও উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য (এমপি) অধ্যাপক নুরুল ইসলাম মিলন, সাবেক এমপি ইঞ্জিনিয়ার মামুনূর রশীদ, জাপা নেতা ওয়াহিদুল ইসলাম তরুণ, শাহ জামাল রানা, আব্দুল আজিজ, মনোয়ার হোসেন, শারমিন পারভীন লিজা, হাসনা হেনা, নাসির উদ্দিন মুন্সি, ইসরাফিল হোসেন, মঞ্জরুল হক সাচ্চা, নজরুল ইসলাম, জহির উদ্দিন জহির, তাহেরা মোশাররফ শোভা, জাহাঙ্গীর হোসেন প্রমুখ।  

সভাপতির বক্তব্যে অধ্যাপক দেলোয়ার হোসেন বলেন, পল্লীবন্ধু এরশাদের নতুন বাংলাদেশ রওশন এরশাদের নেতৃত্বেই প্রতিষ্ঠা করা হবে।

বাংলাদেশ সময়: ১৬৩৭ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২৩
এসএমএকে/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।