ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বিএনপি মহাসচিবের নিন্দা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৪ ঘণ্টা, অক্টোবর ৪, ২০১০
বিএনপি মহাসচিবের নিন্দা

ঢাকা: সিলেট জেলার বালাগঞ্জ থানা, ওসমানী নগর থানা, এবং বিশ্বনাথ থানায় বিএনপি নেতা-কর্মীদের উপর হামলা ও নির্যাতনের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপি মহাসচিব অ্যাডভোকেট খোন্দকার দেলোয়ার হোসেন।

সোমবার এক বিবিৃতিতে বিএনপি মহাসচিব এ নিন্দা জানান।



বিবৃতিতে বিএনপি, যুবদল এবং ছাত্রদল নেতা-কর্মীদের বাড়ীতে পুলিশ হামলা ও আসবাবপত্র ভাংচুর, নেতাদের পিতা-মাতা, স্ত্রী, ভাই বোনদের অপদস্থ, প্রহার এবং  নির্যাতন করায় উদ্বেগ প্রকাশ করেন তিনি ।

বিবৃতিতে বিএনপি মহাসচিব বলেন, বালাগঞ্জ থানা বিএনপি‘র সাধারণ সম্পাদক ফারুক মিয়া ও বিএনপি নেতৃবৃন্দের বিরুদ্ধে গত এক সপ্তাহে তিনটি মিথ্যা মামলা দায়ের করা হয়েছে। বালাগঞ্জ থানা বিএনপির ভাইস প্রেসিডেন্ট বিভাষ রঞ্জন চৌধুরী, থানা বিএনপির নেতা আব্দুস সবুর শুকুর এবং ওসমানী নগর থানা বিএনপির নেতা ইয়াহিয়া আহমদকে গ্রেফতারের নিন্দা ও থানা ছাত্রদলের আহবায়ক আলাউদ্দিন রিপন, ছাত্র দলের যুগ্ম আহবায়ক মোসাহেদ আলী, বালাগঞ্জ ডিগ্রি কলেজের সহ-সভাপতি আবুল হোসেন, যুবদলের যুগ্ম আহবায়ক দুলাল হোসেন, থানা বিএনপি নেতা জামাল আহমেদ মাস্টার, বিএনপি নেতা মুকুল মিয়া মেম্বার, শফিক মিয়া মেম্বার, আতাউর রহমান এবং আব্দুল কাদের এদের সকলের নামে দায়ের করা মামলাকে অসত্য, বানোয়াট ও সাজানো উল্লেখ করে তা প্রত্যাহারের আহবান জানান তিনি।

বিএনপি মহাসচিব এ সিলেট বিএনপি নেতা-কর্মী এবং তাদের পরিবারের সদস্যদের ওপর পুলিশের আচরণকে অমানবিক ও ফ্যাসিবাদী নির্যাতন বলে উল্লেখ করে অবিলম্বে তা বন্ধ এবং মিথ্যা মামলা তুলে নেওয়ার জন্য সরকারের প্রতি জোর দাবি জানান।

বাংলাদেশ সময় ২২৫২ ঘণ্টা, অক্টোবর ০৪, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।