ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

কৃষক শ্রমিক পার্টির নেতৃত্বে রদবদল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২, ২০২৩
কৃষক শ্রমিক পার্টির নেতৃত্বে রদবদল

ঢাকা: দেশের চলমান পরিস্থিতিতে দলের সক্ষমতা বৃদ্ধি ও দলকে আরও বেশি সক্রিয় করতে কৃষক শ্রমিক পার্টির (কেএসপি) নেতৃত্বে রদবদল করা হয়েছে। দলটির কেন্দ্রীয় কমিটিতে বেশ কিছু পদে সংযোজন ও বিয়োজন করা হয়েছে।

শনিবার (২ সেপ্টেম্বর) ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সাগর রুনি মিলনায়তনে সংবাদ সম্মেলন করে এই তথ্য জানান দলটির নেতারা।

সংবাদ সম্মেলনে জানানো হয়, বাঙালি জাতীয়তাবাদের মহান নেতা, ঐতিহাসিক লাহোর প্রস্তাবের উত্থাপক ও অবিভক্ত বাংলার প্রথম প্রধানমন্ত্রী, বাংলার কৃষক শ্রমিক মেহনতি মানুষের মুক্তির দিশারি শেরে বাংলা এ কে ফজলুল হকের ঐতিহাসিক দল - কৃষক শ্রমিক পার্টি স্বাধীনতার পক্ষের শক্তি হিসেবে গত ১৫ বছর নিঃশর্তভাবে সরকারের সহযোগিতা করে আসছে। দেশের চলমান পরিস্থিতি ও কৃষক শ্রমিক পার্টির সক্ষমতা আরও বেশি সক্রিয় করার লক্ষ্যে কমিটিতে কিছু সংযোজন বিয়োজন ঘটেছে।

সংবাদ সম্মেলনে শেরে বাংলা এ কে ফজলুল হকের নাতনি ও কৃষক শ্রমিক পার্টির চেয়ারম্যান ফারহনাজ হক চৌধুরী জানান, আমার সভাপতিত্বে এবং সবার সম্মতিক্রমে কৃষক শ্রমিক পার্টির সিনিয়র ভাইস চেয়ারম্যান হিসেবে মোহাম্মদ আজিজুর রহমান, আব্দুল মজিদ সুজন, মো. সেলিমুর রহমান, তিন্না খুরশিদ জাহান মালাকে দায়িত্ব দেওয়া হয়েছে।

এছাড়া ভারপ্রাপ্ত মহাসচিব হিসেবে মোহাম্মদ গোলাম মোর্শেদ সুজন, সিনিয়র যুগ্ম মহাসচিব হিসেবে মো. সোহেল সামাদ বাচ্চু, সাংগঠনিক সম্পাদক হিসেবে ফখরুল হাসান কাউসার (ঢাকা), মো. শফিক আহমদ (ময়মনসিংহ), দপ্তর সম্পাদক হিসেবে মো. ফখরুল হাসান, কার্যনির্বাহী সদস্য হিসেবে মো. মাসুদ রানা, মো. মহিন উদ্দিন, মো. আনোয়ার হোসেন, মো. মাসুদ, খালেদা আক্তার মায়াকে দায়িত্ব দেওয়া হয়েছে।

পরবর্তীতে সবার আলোচনা ও পরামর্শ নিয়ে বাকি নেতাদের নাম জানানো হবে বলে সংবাদ সম্মেলনে জানান ফারহনাজ হক চৌধুরী।

বাংলাদেশ সময়: ২১৫৬ ঘণ্টা, সেপ্টেম্বর ০২, ২০২৩
এসসি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।