ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

সরকারের ক্ষমতা বেশি দিন নেই: দুলু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৮ ঘণ্টা, সেপ্টেম্বর ৮, ২০২৩
সরকারের ক্ষমতা বেশি দিন নেই: দুলু

রাজশাহী: বিএনপি রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, সরকারের ক্ষমতা আর বেশি দিন নেই। তারা একমাসের বেশি সময় ক্ষমতায় থাকতে পারবে না।

শুক্রবার (৮ সেপ্টেম্বর) দুপুরে রাজশাহীর পাঠানপাড়া এলাকার একটি রেস্তোরাঁয় আয়োজিত প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেন, এই সরকার দেশকে অর্থনৈতিকভাবে ধ্বংস করে ফেলেছে। নিত্যপণ্যের ঊর্ধ্বগতির ফলে মানুষ দিশেহারা হয়ে পড়েছে। দেশে বর্তমানে চুরি ও ছিনতাই বেড়ে গেছে। মানুষ এখন অত্যন্ত অসহায়ের মত জীবনযাপন করছে।

তিনি বলেন, এ দেশে এখন কোনো গণতন্ত্র নেই। মানুষ প্রাণ খুলে কথা বলতে পারে না। নিরাপত্তাহীনতায় রাস্তায় চলাচল করতে পারে না। অথচ সরকার মেগা প্রকল্পের নামে হাজার হাজার কোটি টাকা লোপাট করে বিদেশে পাচার করছে। লন্ডনে বেগমপাড়া তৈরি করেছে। দেশে যুবক-যুবতীদের কোনো প্রকার কর্মসংস্থান হয়নি। প্রতিনিয়ত বেকারত্বের হার বেড়েই চলছে।

এ সময় তিনি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াসহ সব নেতাকর্মীদের সুস্থতা কামনা করেন। সেইসঙ্গে খালেদা জিয়াসহ দলটির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদের নিঃশর্ত মুক্তির দাবি জানান।

প্রতিনিধি সভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক সৈয়দ শাহীন শওকত। এতে দলটির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও রাজশাহী জেলা বিএনপি সিনিয়র আহ্বায়ক সাইফুল ইসলাম মার্শাল, সদস্য সচিব বিশ্বনাথ সরকার, জাতীয়তাবাদী সমবায় দল রাজশাহী জেলা শাখার আহ্বায়ক অ্যাডভোকেট আশরাফ আলী ও সদস্য সচিব মসলেম উদ্দিন সরকার রুপোশসহ আরও অনেকে বক্তব্য দেন।

বাংলাদেশ সময়: ১৮১৮ ঘণ্টা, সেপ্টেম্বর ০৮, ২০২৩
এসএস/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।