ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

তারেক ভালো লোকদের লাথি মেরে বের করে দিয়েছে: শামীম ওসমান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২৩
তারেক ভালো লোকদের লাথি মেরে বের করে দিয়েছে: শামীম ওসমান

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান বলেছেন, বিএনপিতে অনেক ভালো ভালো লোক ছিল। অনেক ভালো নেতা ছিল।

কিন্তু বিএনপির ভালো লোকদের তারেক লাথি দিয়ে বের করে দিয়েছে। তারেক যেমন লোক, তেমনই লোকজনকে বেছে নিয়েছে।

বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) বিকেলে নারায়ণগঞ্জের বন্দরের সমরক্ষেত্রে আওয়ামী লীগের কর্মী সভায় অংশ নিয়ে তিনি এ কথা বলেন।  

শামীম ওসমান বলেন, সিদ্ধিরগঞ্জে একজন পলিটিক্যাল প্রস্টিটিউট থাকে। একবার করেছে আওয়ামী লীগ তারপর জাতীয় পার্টি তারপর আবার আওয়ামী লীগ এখন তিনি বিএনপি। তিনি ক্ষমতায় থাকাকালীন আমার দলের ১৭ জনকে মেরেছে। সম্পর্কে তিনি আবার আমার মামু হয়। আমার শাশুড়ির সঙ্গে পড়তো।  

তিনি বলেন, নারায়ণগঞ্জে কোন্দলের নাটক করে বিএনপি নেতাকর্মীরা সময় টিভি ও একাত্তর টিভির সাংবাদিকদের নির্মমভাবে পেটালো। এখনই তারা পেটানো শুরু করে দিয়েছে। সেদিন হকাররা ধাওয়া না দিলে তো মেরেই ফেলতো। তাই এদের ছাড় দেওয়া যাবে না।

শামীম ওসমান বলেন, যারা এতদিন আমার নেত্রীকে, বঙ্গবন্ধুকে গালি দিয়েছেন তারা সাবধান হয়ে যান। ওরা ক্ষমতায় এসে আমাদের বাড়ি হীরা মহলে হামলা করেছিল। আমরা তো কাউকে আঘাত করিনি। তবে এবার ছাড় দেওয়া হবে না।

তিনি বলেন, নভেম্বরে তফসিল হবে। সেদিন তুইও সমান আমিও সমান। সেদিন খেলা হবে।

বাংলাদেশ সময়: ১৮৩৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২৩
এমআরপি/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।