ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

পল্টনে মহানগর বিএনপির ২ অংশের সমাবেশ শুরু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২৩
পল্টনে মহানগর বিএনপির ২ অংশের সমাবেশ শুরু

ঢাকা: একদফা ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াসহ রাজনৈতিক নেতাদের মুক্তির দাবিতে বিএনপি নেতৃত্বাধীন যুগপৎ আন্দোলনের ২০তম কর্মসূচি ‘বিশ্ব গণতন্ত্র দিবস’ উপলক্ষে ঢাকা মহানগর বিএনপির দুই অংশের যৌথ সমাবেশ শুরু হয়েছে।  

শুক্রবার (১৫ সেপ্টেম্বর) বিকেল ৩টায় কোরআন তেলাওয়াতের মাধ্যমে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এ সমাবেশ শুরু হয়।

 

ঢাকা মহানগর বিএনপির সমাবেশকে কেন্দ্র করে পল্টনে বিএনপি নেতাকর্মীদের ভিড় দেখা গেছে। জুমার নামাজের পর থেকেই নেতাকর্মীরা দলীয় কার্যালয়ের সামনে জড়ো হতে থাকেন। এ সময় তারা বিভিন্ন স্লোগান দেন এবং বিক্ষোভ করেন।  

সমাবেশকে কেন্দ্র করে পল্টন এলাকায় নিরাপত্তা জোরদার করা হয়েছে। এছাড়া পুলিশের কয়েকটি টহল টিম এলাকায় মোতায়েন করা হয়েছে।

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আবদুস সালামের সভাপতিত্বে ও উত্তরের সদস্য সচিব আমিনুল হকের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সমাবেশে বিএনপির স্থায়ী কমিটির সদস্য, সিনিয়র নেতা ও অঙ্গ সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৫৪৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২৩
ইএসএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।