ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

সারাদেশে ছাত্র সংসদ নির্বাচন চালু রাখতে হবে: আল মামুন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২৩
সারাদেশে ছাত্র সংসদ নির্বাচন চালু রাখতে হবে: আল মামুন

ঢাকা: সারাদেশে ছাত্র সংসদ নির্বাচন চালু রাখতে হবে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির সহযোগী ছাত্র সংগঠন জাতীয় ছাত্র সমাজের সভাপতি মো. আল মামুন।

রোববার (২৪ সেপ্টেম্বর) পটুয়াখালী জেলা জাতীয় ছাত্র সমাজের মতবিনিময় সভায় এ মন্তব্য করেন তিনি।

জাতীয় ছাত্র সমাজের সভাপতি আল মামুন বলেন, বর্তমানে দেশের রাজনীতিতে যে সংকট চলছে, তা থেকে উত্তোরণের জন্য দেশ পরিচালনার দায়িত্ব জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদেরকে দিলেই সব সমাধান হতে পারে।

প্রধান অতিথির বক্তব্যে আল মামুন বলেন, সারাদেশে ছাত্র সংসদ নির্বাচন বন্ধ রেখে বিশ্ববিদ্যালয়ের হল দখল করে সাধারণ শিক্ষার্থীদের নির্যাতন করা হচ্ছে। সরকার দলীয় মিছিলে না গেলে হল থেকে বের করে দেওয়া হচ্ছে, পিটিয়ে আহত করা হচ্ছে, এটা একটা গণতান্ত্রিক দেশে হতে পারে না। এ দেশ আমাদের সবার, আমরা আজ আমাদের ভোটের অধিকার হারিয়ে ফেলেছি। সংগ্রাম করে তা আবার ফিরিয়ে আনতে হবে।  

জাতীয় ছাত্র সমাজ বরিশাল বিভাগীয় আহ্বায়ক সোহাগ খানের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন ছাত্র সমাজের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম খান।  

এ সময় আরও উপস্থিত ছিলেন জাতীয় পার্টির পটুয়াখালী জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি জাফর উল্যাহ, সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক হাওলাদার, মিরাজুল হক মিন্টু, কামরুজ্জামান টিপু, জাকির মাহমুদ সেলিম, জাতীয় ছাত্র সমাজের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক আশিকুর রহমান আশিক, সহ-সাধারণ সম্পাদক নাইম তালুকদার, ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক আরিফুল ইসলাম রিগ্যান, যুগ্ম সাংগঠনিক সম্পাদক মৃধা মিরাজুল ইসলাম রাজ ,পাঠচক্র বিষয়ক সম্পাদক জাহিদ হাওলাদার, পটুয়াখালী জেলা শাখার সাবেক সভাপতি তরিকুল ইসলাম, কেন্দ্রীয় সদস্য তুষার প্রধান, ওসমান গনিসহ বিভিন্ন ইউনিটের নেতারা।

বাংলাদেশ সময়: ২১২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২৩
টিএ/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।