ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

রূপগঞ্জ থেকে ২০ হাজার নেতাকর্মী প্রধানমন্ত্রীর জনসভায়

উপজেলা করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৩ ঘণ্টা, নভেম্বর ৪, ২০২৩
রূপগঞ্জ থেকে ২০ হাজার নেতাকর্মী প্রধানমন্ত্রীর জনসভায়

রূপগঞ্জ: মেট্রোরেলের উত্তরা থেকে আগারগাঁও অংশের উদ্বোধন উপলক্ষে রাজধানীর আরামবাগে আয়োজিত প্রধানমন্ত্রীর জনসভায় ২০ হাজার নেতাকর্মী নিয়ে যোগ দিয়েছেন রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নারায়ণগঞ্জ (১) রূপগঞ্জ আসনের এমপি প্রার্থী শাহজাহান ভূঁইয়া।

দিনটি উপলক্ষে রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের মাঝে উৎসবের আমেজ তৈরি হয়।

সকালে তিন শতাধিক গাড়িবহর নিয়ে তারা রাজধানীতে প্রবেশ করেন। গাড়িগুলোকে সাজানো হয় রঙিন ব্যানার ফেস্টুনে। পরে তারা মিছিল নিয়ে আরামবাগে প্রবেশ করেন। এসময় শাহজাহান ভূঁইয়া ছাড়াও মিছিলে উপস্থিত ছিলেন রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের কার্যকরী সদস্য ও কাঞ্চন পৌরসভার মেয়র আলহাজ্ব রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ব্যারিস্টার খান মোহাম্মদ শামিম আজিজ, রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের কার্যকরী সদস্য ও দাউদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নুরুল ইসলাম জাহাঙ্গীর মাস্টার, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মশিউর রহমান তারেক, সহদপ্তর সম্পাদক ওবাইদুল মজিদ জুয়েল মাস্টার, যুব ও ক্রিড়া সম্পাদক সাইফুল ইসলাম সোহেল, স্বাস্থ্য সম্পাদক ডা. ফয়সাল আহমেদ, কার্যকরী সদস্য নবী হোসেন, আব্দুল করিম, উপজেলা আওয়ামী যুবলীগের সহসভাপতি ইঞ্জিনিয়ার খালেদ হাসান, আওয়ামী লীগের কেন্দ্রীয় তথ্য ও গবেষণা উপ-কমিটির সদস্য আবুল ফজল রাজু, শফিকুল ইসলাম শফিক, আশিকুল ইসলাম খোকন, কামাল হোসেন কমল, খন্দকার আবুল বাশার টুকু, রিটন প্রধান, অ্যাডভোকেট তায়েবুর রহমান, আব্দুল মান্নান মুন্সিসহ আরও অনেকে।

বিশাল এই মিছিলের কারণে কেন্দ্রীয় আওয়ামী লীগ রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের প্রতি সন্তুষ্টি প্রকাশ করে।

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, নভেম্বর ০৪, ২০২৩
নিউজ ডেস্ক

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।