ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

ন্যায্যমূল্যে পণ্য বিক্রি করছে আ.লীগের তিন সহযোগী সংগঠন 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৪ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০২৩
ন্যায্যমূল্যে পণ্য বিক্রি করছে আ.লীগের তিন সহযোগী সংগঠন 

ঢাকা: কৃষকের ক্ষেত থেকে সরাসরি সবজি ক্রয় করে রাজধানীতে ভোক্তাদের কাছে ন্যায্যমূল্যে বিক্রি কার্যক্রম শুরু করেছে আওয়ামী লীগের তিন সংগঠন ছাত্রলীগ, যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগ। রাজধানীর ছয়টি পয়েন্টে তারা এ কার্যক্রম পরিচালনা করছে।

মঙ্গলবার (১৪ নভেম্বর) সকালে মিরপুর আনসার ক্যাম্পের সামনে এ কার্যক্রমের উদ্বোধন করেন যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ।  

তিনি বলেন, বিএনপি-জামায়াতপন্থি ব্যবসায়ীরা পণ্যের কৃত্রিম সংকট তৈরি করে জিনিসের দাম বাড়িয়ে দেশকে অস্থিতিশীল করার চেষ্টা করছে। তাই শেখ হাসিনার নির্দেশে সরাসরি কৃষকের কাছ থেকে সবজি কিনে ন্যায্যমূল্যে সাধারণ মানুষের কাছে বিক্রি করা হবে। এতে কৃষক যেমন উপকৃত হবে, তেমনি সাধারণ মানুষ কম দামে পণ্য কিনতে পারবে।

এসময় স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মেজবাউল হোসেন সাচ্চু, সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু, যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হাসান খান নিখিল, ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেনসহ তিন সংগঠনের শীর্ষ নেতারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৩৪৩ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০২৩
এনবি/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।