ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

একসঙ্গে শামীম-আইভী, কথা হলো নানা বিষয়ে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৪ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০২৩
একসঙ্গে শামীম-আইভী, কথা হলো নানা বিষয়ে

নারায়ণগঞ্জ: বেশ কয়েকটি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন অনুষ্ঠানে দীর্ঘদিন পরে একসঙ্গে বসতে দেখা গেছে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান ও সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীকে।

মঙ্গলবার (১৪ নভেম্বর) সকালে ভিডিও কনফারেন্সে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নগর ভবন ও রাসেল পার্কসহ ১০টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন অনুষ্ঠান হয়।

উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এসময় একই সারিতে পাশাপাশি ছিলেন শামীম ওসমান ও ডা. আইভী। তখন একে অপরের সঙ্গে কুশল বিনিময় করেন তারা। পরে নানা বিষয়ে দুজনের মাঝে কথা হয়। আরেক সংসদ সদস্য একেএম সেলিম ওসমান এসময় দুজনের সঙ্গে কথা বলেন।

এছাড়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ নির্বাচন নজরুল ইসলাম বাবু। এসময় নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগের শীর্ষ নেতারাও উপস্থিত ছিলেন।

ভার্চুয়ালি অনুষ্ঠানে যোগ দিয়ে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নগর ভবন, শেখ রাসেল পার্ক, বঙ্গবন্ধুর স্মৃতি বিজড়িত পাইকপাড়া মিউচুয়েল ক্লাব, বাবুরাইল খাল পুনঃখনন ও সৌন্দর্যবর্ধন, সিদ্ধিরগঞ্জ খাল পুনঃখনন ও সৌন্দর্যবর্ধন,  পাক-পাঞ্জাতন সিটি জামে মসজিদ, আলী আহাম্মদ চুনকা নগর পাঠাগার ও মিলনায়তন, কলরব কিন্ডারগার্টেন স্কুল, সিটি ওয়েলফেয়ার মাঠ, সােনাকান্দা মাঠসহ মোট ১০টি প্রকল্প উদ্বোধন করেন প্রধানমন্ত্রী।

বাংলাদেশ সময়: ২০০৮ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০২৩
এমআরপি/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।