ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

ফেনীতে বিএনপি কার্যালয়ের সামনে যুবলীগের অবস্থান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৭ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২৩
ফেনীতে বিএনপি কার্যালয়ের সামনে যুবলীগের অবস্থান

ফেনী: ফেনী শহরের ইসলামপুর রোডে বিএনপির অস্থায়ী কার্যালয়ের সামনে অবস্থান নিয়েছে পৌর যুবলীগ ও পৌর স্বেচ্ছাসেবক লীগ।

সরকার পদত্যাগের দাবিতে দেশব্যাপী বিএনপি ও সমমনা দলের এক দফা দাবিতে চলমান আন্দোলনে অবরোধ কর্মসূচি ও নাশকতা ঠেকাতে এই অবস্থান নেওয়া হয়েছে বলে যুবলীগ ও স্বেচ্ছাবলীগের পক্ষ থেকে দাবি করা হয়েছে।

মঙ্গলবার (১৪ নভেম্বর) বিকেল থেকে ফেনী পৌর যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম ভূঁইয়া ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন বাবলুর নেতৃত্বে তারা সেখানে অবস্থান নেয়।

এছাড়া যে কোন প্রকার নাশকতা ঠেকাতে স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক শাহ আলমের নেতৃত্বে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের রামপুর রাস্তার মাথায় অবস্থান নিয়েছেন নেতাকর্মীরা।

এ সময় নেতাকর্মীরা ‘অবৈধ অবরোধ, মানি না মানব না; গণতন্ত্রের শত্রুরা, হুঁশিয়ার সাবধান; আওয়ামী লীগের অ্যাকশন ডাইরেক অ্যাকশন; রক্তের বন্যায়, ভেসে যাবে অন্যায়; যে হাত গাড়ি পোড়ায়, সেই হাত পুড়িয়ে দাও; শেখ হাসিনা সংসদে, আমরা আছি রাজপথে’ স্লোগান দেন।

পৌর যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম ভূঁইয়া বলেন, জনগণের জানমালের নিরাপত্তা দিতে আমরা সড়কে অবস্থান নিয়েছি। নিজের জীবন বাজি রেখে হলেও নাশকতাকারীদের রুখে দিতে পৌর যুবলীগ, পৌর স্বেচ্ছাসেবক লীগ সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারীর নেতৃত্বে মাঠে কাজ করে যাবে।

বিএনপির অস্থায়ী কার্যালয়ের সামনে যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের অবস্থানের বিষয়টি সম্পর্কে জানতে জেলা বিএনপির সদস্য সচিব আলাল উদ্দিন আলালের মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও তার নম্বরটিতে সংযোগ পাওয়া যায়নি।

প্রসঙ্গত; ফেনীতে চলমান অবরোধ কর্মসূচিতে বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে ফেনী মডেল থানায় ১১টিসহ জেলায় ১৬টি মামলায় দুই শতাধিক নেতাকর্মী ইতোমধ্যে গ্রেপ্তার হয়েছেন।

গ্রেপ্তারদের মধ্যে ফেনী জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ বাহার, যুগ্ম আহ্বায়ক গাজী হাবিবুল্লাহ মানিক, জেলা যুবদলের সভাপতি জাকির হোসেন জসিম, সাধারণ সম্পাদক নাসির উদ্দিন খন্দকার, পৌর বিএনপির আহ্বায়ক দেলোয়ার হোসেন বাবুল রয়েছেন।

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২৩
এসএইচডি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।