ঢাকা, শনিবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

হরতালের প্রতিবাদে রূপগঞ্জে আ.লীগের শান্তি সমাবেশ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২০ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২৩
হরতালের প্রতিবাদে রূপগঞ্জে আ.লীগের শান্তি সমাবেশ

বিএনপি-জামায়াতের হরতালের প্রতিবাদে নারায়ণগঞ্জের রূপগঞ্জে শান্তি সমাবেশ করেছেন উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা।  

‘হরতালের নামে সড়কে চলাচলরত যানবাহনে হামলা, অগ্নিসংযোগসহ সারা দেশে নৈরাজ্যের প্রতিবাদে’ সোমবার (২০ নভেম্বর) সকালে উপজেলার এশিয়ান হাইওয়ে সড়কের কেন্দুয়া এলাকায় এ সমাবেশ করা হয়।

রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান ভূইয়ার নেতৃত্বে শান্তি সমাবেশে উপস্থিত ছিলেন কাঞ্চন পৌর মেয়র রফিকুল ইসলাম, দাউদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম জাহাঙ্গীর, উপজেলা আওয়ামী লীগ নেতা মশিউর রহমান তারেক, রিটন প্রধান, আমিনুল হক খোকন, আশিকুল ইসলাম খোকনসহ অনেকে।

শান্তি সমাবেশে শাহজাহান ভূইয়া বলেন, বিএনপি-জামায়াত হরতাল ডেকে সড়কে জ্বালাও-পোড়াওয়ের নামে দেশে যে নৈরাজ্যের চেষ্টা চালাচ্ছে মানুষ তা ভালোভাবে গ্রহণ করেনি। তারা যে উদ্দেশ্যে এটা করছে সেটা স্বপ্নই থাকবে। কখনো বাস্তবায়ন হবে না। নির্বাচনের তফসিল ঘোষণার পর থেকে আওয়ামী লীগ এখন নির্বাচন নিয়ে কাজ করছে। বিএনপি-জামায়াত যতক্ষণ পর্যন্ত সড়কে থাকবে, তাদের প্রতিহত করতে আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা ততক্ষণ মাঠে থাকবেন। কোনো অরাজকতা করলে ছাড় দেওয়া হবে না।

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২৩
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।