ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

রওশন এরশাদ ও প্রধানমন্ত্রীর বৈঠক নিয়ে আমার কোন মন্তব্য নেই: চুন্নু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৮ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২৩
রওশন এরশাদ ও প্রধানমন্ত্রীর বৈঠক নিয়ে আমার কোন মন্তব্য নেই: চুন্নু

ঢাকা: প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদের বৈঠক প্রসঙ্গে দলটির মহাসচিব মুজিবুল হক চুন্নু বলেছেন, প্রধানমন্ত্রীর কাছে রওশন এরশাদ কী বলেছেন, আর প্রধানমন্ত্রী কী বলেছেন এটা তাদের বিষয়। এ বিষয়ে আমার কোনো মন্তব্য নেই।

জোট বা আসন ভাগাভাগিতে আমাদের কোনো কার্যক্রম নেই। আমরা জাতীয় পার্টির পক্ষ থেকে নিজের মত করে নমিনেশন দিয়েছি এবং নিজের মত করে নির্বাচনে যাচ্ছি।

মঙ্গলবার (১২ ডিসেম্বর) বিকালে বনানী কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি একথা বলেন।  

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, নির্বাচন বলেন আর যাই কিছুই বলেন আমাদের একটি দল আছে দলের সাংগঠনিক কাঠামো অনুযায়ী আমরা সব কিছু সিদ্ধান্ত নিয়েছি। কাজেই আমাদের নির্বাচনের বিষয়ে মনে হয় না মাঠে এর খুব একটা প্রভাব পড়বে।

চুন্নু বলেন, ২০১৯ সালে কাউন্সিলের মাধ্যমে জিএম কাদের চেয়ারম্যান হয়েছেন। সেখানে ক্যু করার সুযোগ কোথায়? ক্যু তো হলো কাউকে সরিয়ে দেওয়ার মাধ্যমে আসা। জিএম কাদের কাউন্সিলের মাধ্যমে এসেছেন।

তিনি বলেন, আমরা রওশন এরশাদ, সাদ এরশাদ ও আরেকজনের মনোনয়ন পত্র প্রস্তুত করেছিলাম। তিনজনের জন্য মনোনয়ন নিয়ে আমরা শেষ দিন পর্যন্ত অপেক্ষা করেছি। মনোনয়ন জমা দেওয়ার শেষ দিনের আগের দিন রাত ১০টা পর্যন্ত বসেছিলাম। এতে তাদের সদিচ্ছা প্রকাশ পায় বলে তিনি উল্লেখ করেন।

বাংলাদেশ সময়: ১৬২৭ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২৩
এসএমএকে/এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।