ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

প্রধানমন্ত্রী এখন সব দলের নেতা হয়ে গেছেন: সুব্রত চৌধুরী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২১ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২৩
প্রধানমন্ত্রী এখন সব দলের নেতা হয়ে গেছেন: সুব্রত চৌধুরী

ঢাকা: প্রধানমন্ত্রী শেখ হাসিনা এখন সব দলের নেতা হয়ে গেছেন বলে মন্তব্য করেছেন গণফোরামের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সুব্রত চৌধুরী। তিনি বলেন, ৭ জানুয়ারি নির্বাচনে শেখ হাসিনা যে তালিকা দিবেন সেই তালিকাই হাবিবুল আউয়াল প্রকাশ করে দিবেন।

বুধবার (১৩ ডিসেম্বর) জাতীয় প্রেস ক্লাবের সামনে 'গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনের এক দফা শেখ হাসিনা সরকারের পদত্যাগের দাবিতে' অবরোধ সমর্থনে আয়োজিত এক সমাবেশে তিনি এসব কথা বলেন।

সমাবেশটি যৌথ ভাবে আয়োজন করে গণফোরাম ও বাংলাদেশ পিপলস পার্টি ৷ 

গণফোরামের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সুব্রত চৌধুরী বলেন, শেখ হাসিনা বলেছে নির্বাচন নির্বাচন খেলার পরে দেশে দুর্ভিক্ষ হবে। তিনি কিভাবে জানেন দেশে দুর্ভিক্ষ হবে? শেখ হাসিনা এখন আগাম বার্তা দিচ্ছেন। গণভবনে বসে কাকে কয়টা সিট দিবেন, কাকে তথাকথিত মন্ত্রী বানাবেন সেটার তালিকা করছেন। আবার রওশনকে গিয়ে বলেন আপনি জাতীয় পার্টির সাথে জোট করবেন না। এগুলোর সবকিছুর নেতা হচ্ছেন শেখ হাসিনা। কিংস পার্টির নেতাও শেখ হাসিনা। ১৪ দলের নেতারা গিয়েও বলে আমাদেরকেও ২-৪ টা সিট দেন, ইসলামিক অনেক গুলো দলও গিয়ে তাকে ( শেখ হাসিনা) বলে আমাদেরকেও কয়েকটা সিট দেন। উনিতো এখন রাজরানী হয়ে গেছেন, সবাইকে সিট দিচ্ছে। আপনি (প্রধানমন্ত্রী শেখ হাসিনা) এখন সব দলের নেতা হয়ে গেছেন।

নির্বাচন কমিশন এখন নির্বাচন লীগে পরিণত হয়েছে মন্তব্য করে গণফোরামের এই সাধারণ সম্পাদক বলেন, নির্বাচন কমিশন এখন আওয়ামী লীগের অনুগত। তার কাছে শেখ হাসিনা একটি তালিকা দিয়ে দিবে। ৭ জানুয়ারি ভোটের দরকার নাই, জনগণের সঙ্গে কোনো সম্পর্ক নাই। শেখ হাসিনা যে তালিকা দিবেন সেই তালিকাই হাবিবুল আউয়াল প্রকাশ করে দিবেন।

সমাবেশে উপস্থিত ছিলেন বাংলাদেশ পিপলস পার্টির চেয়ারম্যান বাবুল সরদার চাখারি, পিপলস পার্টির কো-চেয়ারম্যান নাসির খান ভাসানীসহ গণফোরামের আরো অন্যান্য নেতৃবৃন্দ।  


বাংলাদেশ সময়: ১৫১৭ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২৩
ইএসএস/এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।