ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

ভোটের মাধ্যমে লুটেরা গাজীকে রূপগঞ্জ থেকে বিদায় করবো:  শাহজাহান ভুঁইয়া

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১০ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২৪
ভোটের মাধ্যমে লুটেরা গাজীকে রূপগঞ্জ থেকে বিদায় করবো:  শাহজাহান ভুঁইয়া

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের কেটলি প্রতীকের স্বতন্ত্র প্রার্থী শাহজাহান ভুঁইয়া বলেছেন, আমরা একটা ইস্যু নিয়ে নির্বাচনে নেমেছি। ইস্যুটা হলো গত ১৫ বছরে রূপগঞ্জে গাজীর শাসনামলে জমি দখল, চাঁদাবাজ, মাদক ও সন্ত্রাসের জন্ম দিয়েছে।

রূপগঞ্জের সন্তান হিসেবে আমি নির্বাচন করছি। আমাদের এটিই সুযোগ আমরা ভোটের মাধ্যমে এই লুটেরা গাজীকে রূপগঞ্জ থেকে বিদায় করবো।  

বুধবার (৩ জানুয়ারি) বিকেলে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ব্যারিস্টার খান মোহাম্মদ শামীম আজিজের সভাপতিত্বে রূপগঞ্জ ইউনিয়নের ব্রাক্ষ্মণখালী এলাকায় নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।  

তিনি বলেন, রূপগঞ্জে গোলাম দস্তগীর গাজীর গত ১৫ বছরের দুঃশাসনের বিরুদ্ধে জনগণ রুখে দাঁড়িয়েছে। এগুলো নির্মূল করে শান্তিপ্রিয় রূপগঞ্জ গড়ার লক্ষ্যে আমরা নির্বাচনে এসেছি। জনগণের ভোটের মাধ্যমে জয় পেয়ে গাজীকে রূপগঞ্জ থেকে বিতাড়িত করা হবে। প্রত্যেকটা মানুষকে ভোট কেন্দ্রে আনতে হবে আগামী ৭ তারিখে বিপুল ভোটের মাধ্যমে আপনারা কেটলি মার্কাকে বিজয়ী করবেন।  

সভাপতির বক্তব্যে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ব্যারিস্টার শামীম আজিজ বলেন, ভূমিদস্যুদের হাত থেকে রূপগঞ্জকে বাঁচাতে রূপগঞ্জের সন্তানকে এমপি বানাতে হবে। এমপি বানাতে এটাই আপনাদের কাছে শেষ সুযোগ। আগামী ৭ তারিখ কেটলি মার্কায় ভোট দিয়ে ভূমিদস্যুমুক্ত রূপগঞ্জ গড়তে সহযোগিতা করুন।

দাউদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম জাহাঙ্গীর মাস্টার বলেন, আমরা রূপগঞ্জবাসী রূপগঞ্জের সন্তানকে রূপগঞ্জের এমপি বানাতে চাই। চাঁদাবাজমুক্ত রূপগঞ্জ গড়তে চাইলে আপনারা কেটলি প্রতীকে ভোট দেবেন। সত্য ও সুন্দর আগামীর প্রত্যাশায় রূপগঞ্জের উন্নয়নের স্বতন্ত্র প্রার্থী শাহজাহান ভূুইয়াকে কেটলি প্রতীকে আপনারা ভোট দেবেন।

রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কেটলি প্রতিকের প্রার্থী শাহজাহান ভুঁইয়ার বলেন, নির্বাচনী নিয়ম না মেনে মন্ত্রী গাজীর লোকেরা একাধিক ক্যাম্প স্থাপন করেছেন। গাজীর লোকেরা আমাদের ক্যাম্পে আগুন দিচ্ছেন। প্রশাসন এ ব্যাপারে ব্যবস্থা নিচ্ছে না। কোনো সন্ত্রাসী কর্মকাণ্ড, হুমকি ধামকি ও ভয়ভীতি তোয়াক্কা না করে সকাল সকাল ভোট কেন্দ্রে গিয়ে কেটলি প্রতীকে ভোট দিয়ে আমাকে বিজয়ী করবেন। আমি আপনাদের সন্তান আপনাদের নারীর টান আমার আছে।

সাবেক মেম্বার আব্দুল জাব্বার বলেন, রূপগঞ্জের তিন তিনবার উপজেলা চেয়ারম্যান হয়েও শাহজাহান ভুঁইয়া কারো জমিতে জোর পূর্বক বালু ভরাট করতে যাননি।

এছাড়া সব বক্তাই রূপগঞ্জ থেকে গাজীর ১৫ বছরের অপশাসনের চিত্র তুলে ধরেন। সবাইকে কেটলি মার্কায় ভোট দিতে উদাত্ত আহ্বান জানান।

এসময় উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহরিয়ার পান্না সোহেল, কাঞ্চন পৌরসভার মেয়র রফিকুল ইসলাম রফিক, দাউদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম জাহাঙ্গীর মাস্টার, রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মশিউর রহমান তারেক, রূপগঞ্জ উপজেলা আওয়ামী যুবলীগের সহসভাপতি ইঞ্জিনিয়ার খালেদ হাসান, রূপগঞ্জ ইউনিয়ন পরিষদের সদস্য রিটন প্রধান, মুড়াপাড়া ইউপি সাবেক সদস্য জব্বার, কায়েতপাড়া ইউপি সাবেক সদস্য মো. মোশারফ হোসেন, অ্যাডভোকেট তায়েবুর রহমান, আমিনুল হক খোকন, রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক মান্নান মুন্সী, রূপগঞ্জ আওয়ামী লীগের উপদপ্তর সম্পাদক ওবায়দুল হক জুয়েল মাস্টার জুয়েল মাস্টার, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আশিকুল ইসলাম খোকন, উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গণসংযোগ বিষয়ক কামাল হোসেন কমল, ইঞ্জিনিয়ার হাফেজ মোহাম্মদ খালেদ, কায়েতপাড়া ইউনিয়নের সাবেক সাংগঠনিক সম্পাদক আলী আজগর, অলিউল্লাহ মীর প্রমুখ।

বাংলাদেশ সময়:২৩১০ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২৪
এমআরপি/এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।