ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

এই ডামি নির্বাচনে মানুষ অংশ নেবে না: মিনু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৫ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২৪
এই ডামি নির্বাচনে মানুষ অংশ নেবে না: মিনু

রাজশাহী: বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু বলেছেন, সরকারের এই ডামি নির্বাচনে মানুষ অংশ নেবে না।  

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) দুপুরে বিএনপির চলমান লিফলেট বিতরণ কর্মসূচি চলাকালে বক্তব্য রাখতে গিয়ে তিনি এমন দাবি করেন।

বৃহস্পতিবার শেষ দিনের মতো এই লিফলেট বিতরণ কর্মসূচি পালন করে বিএনপি। রাজশাহী মহানগরীর সাগরপাড়া বটতলা থেকে লিফলেট বিতরণ শুরু করেন বিএনপির নেতারা।

রাজশাহী জেলা বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের আয়োজনে এই লিফলেট বিতরণ কর্মসূচির আগে বক্তব্য দেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু।  

তিনি বলেন, ভোটকেন্দ্রে থাকবে শুধু চতুষ্পদ জন্তু। এই নির্বাচন দেশবাসী মানে না। গণতন্ত্র পুনরুদ্ধার এবং জনগণকে এই বাকশাল সরকারের কবল থেকে রক্ষা করতে বিএনপি ও সমমনা দলগুলো দীর্ঘদিন থেকে আন্দোলন এবং বর্তমানে অসহযোগ আন্দোলন চলমান রয়েছে। বৃহস্পতিবার ছিল তার শেষ দিন। এই আন্দোলনে দেশজুড়ে মানুষ সম্পৃক্ত হয়েছে। সব শ্রেণি-পেশার মানুষ এই নির্বাচনে ভোটকেন্দ্রে যাবেন না বলে প্রতিশ্রুতি দিয়েছেন বলে উল্লেখ করেন মিনু।

রাজশাহী জেলা বিএনপির সদস্য সচিব অধ্যাপক বিশ্বনাথ সরকারের সভাপতিত্বে এ সময় আরও উপস্থিত ছিলেন- বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য দেবাশীষ রায় মধু, সাবেক সংসদ সদস্য জাহান পান্না, জেলা বিএনপির সদস্য গোলাম মোস্তাফা মামুন, তোফায়েল হোসেন রাজু, শাহাদাৎ হোসেন ও তাজমুল তান টুটুল, গোদাগাড়ী উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আনারুল ইসলাম।  

এ ছাড়া কৃষক দল কেন্দ্রীয় কমিটি রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও রাজশাহী জেলা কৃষক দলের সাবেক আহ্বায়ক আল-আমিন সরকার টিটু, জেলা কৃষক দলের আহ্বায়ক শফিকুল আলম সমাপ্তসহ আরও অনেকে কর্মসূচিতে উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮১৫ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০২৪
এসএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।