ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

প্রধানমন্ত্রীর সিদ্ধান্ত না মেনে তারা ভোটারদের ভয়ভীতি দেখাচ্ছে: খোকা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৩ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২৪
প্রধানমন্ত্রীর সিদ্ধান্ত না মেনে তারা ভোটারদের ভয়ভীতি দেখাচ্ছে: খোকা

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৩ আসনে জাতীয় পার্টির সংসদ সদস্য ও প্রার্থী লিয়াকত হোসেন খোকা বলেছেন, আমি যে সংসদ সদস্য ছিলাম দুই-দুইবার আল্লাহর হুকুম ব্যতীত হইনি। আল্লাহ আমাকে যে দায়িত্বটা দিয়েছিল সে দায়িত্বটা হলো সোনারগাঁয়ের মানুষ কে আওয়ামী লীগ-বিএনপি-জাতীয় পার্টি সেটা না, সবাই আল্লাহর বান্দা।

সেই আলোকে সোনারগাঁয়ের সব ভালো মানুষদের, প্রিয় আল্লাহর বান্দাদের সঙ্গে নিয়ে আমি ১০টি বছর পথ চলেছি।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) দিনব্যাপী উপজেলার জামপুর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে নির্বাচনী প্রচারণা ও গণসংযোগে তিনি এসব কথা বলেন।

খোকা বলেন, প্রধানমন্ত্রী বলতেছে ভোটকেন্দ্রে যেতে। আপনারা সেই দলই করেন। আমিও তাকে শ্রদ্ধা করি মায়ের মতো। আপনারা সে দল করে তার সিদ্ধান্ত না মেনে নিজের স্বার্থে জনগণকে যে ভয়ভীতি দেখাচ্ছেন, সে ভয়ভীতিতে আমার সোনারগাঁয়ের মানুষ ভীত না।

তিনি বলেন, কাজেই অধিকার যারা প্রয়োগ করবে তাদের আমি বলবো আপনারা সোনারগাঁয়ের, আমরা সোনারগাঁয়ের, ভালো মানুষগুলো সোনারগাঁয়ের। আপনারা আমাদের সোনারগাঁয়ের মানুষদের সেই ভয়ভীতি দেখাবেন না। আসুন সবাই মিলে ভোটারদের উৎসাহিত করি তারা গিয়ে যেন তার পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারে, এটাই স্বাভাবিক।

বাংলাদেশ সময়: ১৯০২ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০২৪
এমআরপি/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।