ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

ব্যারিস্টার জন যোগ্য পিতার যোগ্য সন্তান: স্ত্রী সুষ্মিতা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৮ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২৪
ব্যারিস্টার জন যোগ্য পিতার যোগ্য সন্তান: স্ত্রী সুষ্মিতা

নওগাঁ: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে প্রচার প্রচারণায় মুখর নওগাঁ। শেষ মুহূর্তের প্রচারণায় ব্যস্ত প্রার্থীরা।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) দুপুরে নওগাঁ-৫ সদর আসনের বিভিন্ন এলাকায় প্রচারণা চালায় নৌকার প্রার্থী ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জনের স্ত্রী সুষ্মিতা খান জলিল।  

এ সময় তিনি ভোটারদের উদ্দেশ্যে বলেন, এমপি জন মানুষ হিসেবে সৎ, পরিষ্কার ও বড় মনের। আমি স্ত্রী হিসেবে খুব কাছ থেকে দেখেছি, তিনি কখনও অন্যায় কাজে প্রশ্রয় দেননি। সব সময় মানুষের পাশে থেকে সমাজের উন্নয়নে অবদান রেখেছেন।

তিনি বলেন, জনের পিতা আমার শ্বশুর আব্বা আব্দুল জলিল সারা জীবন মানুষের কল্যাণে রাজনীতি করে গেছেন। একদম প্রান্তিক থেকে শুরু করে সব পর্যায়ের মানুষের কাছে তিনি ছিলেন প্রাণের মানুষ। তারই সুযোগ্য ছেলে জনও চায় জনসাধারণের মাঝে নিজেকে বিলিয়ে দিতে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিক নির্দেশনায় জনের হাত দিয়ে বিগত দিনে নওগাঁয় অনেক উন্নয়ন হয়েছে। সেই ধারা অব্যাহত রাখতে আগামী ৭ তারিখে নৌকা মার্কায় ভোট দেবেন।

তিনি আরও বলেন, জন আপনাদের ঘরের ছেলে। আপনাদের কাছে আমার একটা দাবি, জন যেহেতু  ঘরের ছেলে, এজন্য আগামী ৭ তারিখে জনকে আবারও নির্বাচিত করবেন।

বাংলাদেশ সময়: ২০৩৭ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০২৪
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।