ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

লাল সবুজের পতাকায় নড়াইলে হুইপ মাশরাফি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০২৪
লাল সবুজের পতাকায় নড়াইলে হুইপ মাশরাফি

নড়াইল: প্রথমবারের মতো লাল সবুজের পতাকাবাহী গাড়িতে চেপে চিরচেনা চিত্রা পাড়ের নড়াইলে এলেন জাতীয় সংসদের হুইপ ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজা।

বৃহস্পতিবার (০১ ফেব্রুয়ারি) সকালে ১০টায় নড়াইল সার্কিট হাউজে পৌঁছালে জেলা প্রশাসক মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী ও জেলা পুলিশ সুপার মোহা. মেহেদী হাসানসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা তাকে ফুলেল শুভেচ্ছা জানান।

পরে পুলিশের দেওয়া রাষ্ট্রীয় সালাম নেন জাতীয় সংসদের হুইপ মাশরাফি বিন মুর্তজা।

এ সময় তিনি বলেন, প্রধানমন্ত্রীকে ধন্যবাদ যে তিনি আমাকে হুইপ হিসেবে নিয়োগ দিয়েছেন। আশা করি, তিনি যে দায়িত্ব দিয়েছেন তা সততার সঙ্গে পালন করব। আর এই জনপদের মানুষকে ধন্যবাদ, তাদের জন্যই আজ আমি এ পর্যন্ত আসতে পেরেছি। আমি আশা করি, আমার কাজের মধ্য দিয়ে সবার চাহিদা পূরণ করব ইনশাআল্লাহ্‌।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, নড়াইলে যেসব মেগা প্রকল্প রয়েছে প্রায় সবগুলোই প্রধানমন্ত্রী দিয়ে দিয়েছেন। বাকিগুলো প্রক্রিয়াধীন। আশা করি, আগামী পাঁচ বছরের মধ্যে সেগুলো বাস্তবায়ন হবে ইনশাআল্লাহ্‌। আর এগুলো করতে গিয়ে যেসব কাজ নতুনভাবে যুক্ত করতে হবে তাও করা হবে। এ সন্দেহের কোনো অবকাশ নেই।

খেলা থেকে অবসর নেওয়ার এক প্রশ্নের জবাবে তিনি বলে, খেলা আমার প্যাশন। আমি আগেও বলেছি, ওটা আমি আমার মতো করেই সিদ্ধান্ত নেব। মিডিয়ার সামনে এসে বলার কিছু নেই। আমার যেটাই মন চাইবে, আমি সেটাই করব।

পরে জেলা প্রশাসনের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় শেষে বঙ্গবন্ধুর মাজারে শ্রদ্ধা নিবেদনের জন্য গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার উদ্দেশ্যে রওনা করেন তিনি।

বাংলাদেশ সময়: ১৬৫৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ০১, ২০২৪
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।